১২ বছরে ১২ মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি বিএনপি- পানি সম্পদ উপ মন্ত্রী

Share the post

আল হাবিব,সুনামগঞ্জ: বিএনপি আন্দোলনের নামে ঘরে বসে শব্দ বোমা ফাটায়। রিজভী দেড় বছরে ঘরে ছিল। ১২ বছরে ১২ মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি বিএনপি। কোভিডের সময় জীবনের ঝুকি নিয়ে আওয়ামীগের এমপি মন্ত্রীগণ কর্মীর মতো মাঠে কাজ করে যাচ্ছেন। প্রতি সপ্তাহে একাধিক এলাকা মন্ত্রীরা পরিদর্শন করেন। নেতারা যদি অসৎ হন কর্মীরা তাদের কথা শুনে না বিএনপির অবস্থা এমন হয়েছে। বিএনপি নির্বাচনে এসে এজেন্ট দিতে পারেনা। আন্দোলন কাকে বলে আওয়ামীগ জানে। আন্দোলনের ইতিহাস আওয়ামীগের আছে বিএনপির নেই।করোনা ভ্যাকসিন নিয়েও বিএনপি রাজনীতি করেছে কিন্তু দেশের মানুষ তাদের গ্রহণ করেনি। দেশের মানুষের কল্যাণের জন্য কি করা উচিৎ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন। আমার ৩০/ ৪০ বছরের রাজনৈতিক অভিজ্ঞতায় বিএনপির মতো এতো ব্যার্থ রাজনৈতিক দল দেখিনি।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকালে মন্ত্রী স্পিডবোড চড়ে হাওরের বিভিন্ন বাধ ও নদী ভাংগন কবলিত এলাকা ঘুরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ধানকুনিয়া হাওরের ফসল রক্ষা বাধ পরিদর্শন শেষে পানি সম্পদ উপ মন্ত্রী এনামুল হক শামীম এসব কথা বলেন। হাওরের ফসল রক্ষা বাধ নিয়ে মন্ত্রী বলেন, হাওরের সমস্যা স্থায়ী ভাবে সমাধানের জন্য সরকার পরিকল্পনা গ্রহণ করেছে। সুনামগঞ্জের হাওর এলাকার উন্নয়নের জন্য মেগা প্রকল্প গ্রহণ করা হবে। আগামী ৭ মার্চের মধ্যে হাওরের ফসল রক্ষাবাধ নির্মাণ কাজ শেষ করতে হবে। প্রধানমন্ত্রী হাওর বাসীর মুখে হাসি দেখতে চান। সে জন্য যা করার দরকার সব কিছু করা হবে। ফসল রক্ষা বাধের গুণগত মান অক্ষুণ্ণ রেখে কাজ করতে হবে। যে যতটুকু কাজ করবেন তত টুকু বিল পাবেন।

সঠিক নিয়মে কাজ করলে কাউকে বিল নিয়ে বিপাকে পড়তে হবে না। এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা শাহরিয়ার, পানি উন্নয়ন বোর্ভের অতিরিক্ত মহা পরিচালক কে এম মহিউদ্দিন, সিলেটের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এস এম শহীদুল ইসলাম, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ভের নির্বাহী প্রকৌশলী মো সবিবুর রহমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]