মাদক পাচারের দায়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার,

Share the post
গাজীপুরে মাদক পাচারে জড়িত থাকা ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকারকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।
বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন।
তিনি বলেন, রোববার সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল—নাহিয়ান—খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য যৌথ স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে।
জাহাঙ্গীর সরকার গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের গোদারচালা গ্রামের ইকবাল হোসেন সরকারের ছেলে।
গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার দীর্ঘদিন ধরেই দলীয় সাইনবোর্ড ব্যবহার করে জেলায় ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রণ করছেন। ইতিপূর্বে, বেশ কয়েকবার তার লোকজন দেশের বিভিন্ন স্থানে আটক হলেও এবার রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় তার গাড়ি ও চালক ২৫হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন। এসময় তার আরও তিন সহযোগীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (সদ্য বহিষ্কৃত) জাহাঙ্গীর সরকারের ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তার কোনো সন্ধান দিতে পারেননি।
রাজধানীর যাত্রাবাড়ী থানার ওসি মাজাহারুল ইসলাম কাজল বলেন, মাদক মামলায় ৫ নম্বর আসামি জাহাঙ্গীর সরকার। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]