প্রশ্নফাঁসে যা কামাই করেছি, সব খরচ করেছি আল্লাহর রাস্তায়: আবেদ আলী

Share the post

বিসিএস পরীক্ষাসহ ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন ও তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।গণমাধ্যমের সঙ্গে এক সাক্ষাৎকারে আবেদ আলীর কাছে জিজ্ঞাসা করা হয়, প্রশ্নফাঁসে কত টাকা ইনকাম করেছেন? জবাবে আবেদ আলী বলেন, ‌‌‘প্রশ্নফাঁসে যত টাকা কামাই করেছি, সব খরচ করেছি আল্লাহর রাস্তায়।’গত ১২ জুন আবদে আলী তার ফেসবুকের এক পোষ্টে লিখেন, ‘আমার জীবনে কোনোদিন অসদুপায় অবলম্বন করিনি। গায়ে খেটে ভাগ্য পরিবর্তন করেছি’।

এর আগে গত রবিবার রাতে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের পর সাঁড়াশি অভিযানে নামে সিআইডি। প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত পিএসসির কর্মকর্তা-কর্মচারীরা হলেন উপপরিচালক মো. আবু জাফর, উপপরিচালক জাহাঙ্গির আলম, সহকারী পরিচালক এস এম আলমগীর কবির, সহকারী পরিচালক নিখিল চন্দ্র রায়, চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন ও অফিস সহায়ক খলিলুর রহমান। বিপিএসসির কোনো নিয়োগ পরীক্ষা এলেই প্রশ্নফাঁস করে অর্থ লোপাটে মেতে উঠত সংঘবদ্ধ চক্রটি।

উল্লেখ্য, মাদারীপুরের ডাসার উপজেলার বাসিন্দা আবেদ আলী একজন ড্রাইভার হলেও তার কোটি কোটি টাকার সম্পদের তথ্য সামনে এসেছে। প্রশ্নফাঁসের সঙ্গে জড়িত থাকার তথ্য সামনে আসার পরই সোশ্যাল মিডিয়ায় তার বিপুল সম্পদের তথ্য তুলে ধরছেন নেটিজেনরা। সর্বশেষ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য প্রচারণা চালিয়েছিলেন আবেদ আলী। ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

ছুটি না পেয়ে কর্মস্থলে যাওয়ার পথে অফিস সহায়কের মৃত্যু।

Share the post

Share the postমোঃ খায়রুল ইসলাম হৃদয়, মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়া অফিসে যাওয়ার পথে বুকে ব্যাথায় রাস্তার মধ্যেই ঢলে পড়ে মৃত্যু হয় জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এক অফিস সহায়কের।ছুটি না দেয়ার অভিযোগ উঠেছে মুন্সিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৪  মো.শহিদুল ইসলাম এর বিরুদ্ধে। মৃত অফিস সহায়ক মো:মিজানুর রহমান(৪৫) মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ইমাম পুর ইউনিয়নের চর কালিপুরা(বেরু মোল্লাকান্দি) গ্রামের মৃত […]

বাগেরহাটে পদ্মা উদ্যোক্তা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি ডিজিটাল নলেজ শেয়ারিং ওয়ার্কশপ অনুষ্ঠিত

Share the post

Share the postমোঃ খায়রুল ইসলাম হৃদয়, মুন্সিগঞ্জ প্রতিনিধি: বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশকেও যাতে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায়,সে দিকে লক্ষ্য রেখে দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা এনজিও,সংগঠন,ফাউন্ডেশন গুলোর গতানুগতিক কর্মকান্ড থেকে বেড়িয়ে এসে কাজ করছে “পদ্মা উদ্যোক্তা ফাউন্ডেশন”। সংগঠনটি নতুন এবং পুরাতন উদ্যোক্তাদের জন্য নিয়ে এসেছেন সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে’ডিজিটাল নলেজ শেয়ারিং […]