গাজীপুরে মাটি খুঁড়ে পাওয়া গেল গ্রেনেড সদৃশ বস্তু

Share the post

গাজীপুর সিটি করপোরেশনের সদর মেট্রো থানার জোড়পুকুরপাড় এলাকায় একটি জমির মাটির নিচে পরিত্যক্ত অবস্থায় কয়েকটি গ্রেনেড সদৃশ বস্তুর সন্ধান পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ও ঢাকায় বোম্ব ডিসপোজাল ইউনিটে ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফায়েল করিম। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুরের কাপাসিয়া উপজেলার বাসিন্দা আবুল কাশেম বাড়ি নির্মাণ করার জন্য গাজীপুর মহানগরীর সদর থানাধীন দক্ষিণ ছায়াবীথি (জোরপুকুরপাড়) এলাকায় সাড়ে তিন কাঠা জমি কিনে বাউন্ডারি দিয়ে রাখেন। সম্প্রতি তিনি ওই জমিতে বাড়ি নির্মাণের জন্য প্রস্তুতি নেন।

আজ সোমবার সকালে এখানে স্থানীয় লোকজন কাজ শুরু করে। সকাল ১০টার দিকে মাটির খনন করার পর গর্তের মধ্যে একটি মাটির কলসের ভেতর গ্রেনেড সদৃশ কয়েকটি বস্তু দেখা যায়। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে যায়। পরীক্ষার পর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এগুলো পরিত্যক্ত গ্রেনেড। নিরাপত্তার জন্য এলাকা থেকে লোকজনকে সরিয়ে দেওয়া হয়েছে এবং সীমানা ঘেরা জমির গেটে তালাবদ্ধ করে রাখা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মুন্সিগঞ্জের বায়রা লাইফের ইনসিওরেন্সের বীমার টাকার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ.

Share the post

Share the postমোঃ খায়রুল ইসলাম হৃদয়, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই শতাধিক গ্রাহকের প্রায় এক কোটি ২০ হাজার টাকা নিয়ম মাফিক জমা দিয়েও বছরের পর বছর ধরে বায়রা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ কর্মকর্তাদের পিছু ঘুরে না পেয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে ভুক্তভোগী গ্রাহকরা। এ ব্যাপারে শতাধিক গ্রাহক আজ রবিবার সকাল ১১টার দিকে উপজেলার বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ […]

অনুষ্ঠিত হলো ফকির মেমোরিয়াল ফাউন্ডেশন নারী উন্নয়ন উদ্যোক্তাদের কথোপকথন ও মিনি মেলা

Share the post

Share the postমোঃ খায়রুল ইসলাম হৃদয়,মুন্সিগঞ্জ প্রতিনিধি : নারীদের উন্নয়ন নিয়ে ভাবে,নারীদের আত্মনির্ভরশীল করে গড়ে তুলে সমাজে মাথা উঁচু করে কথা বলতে কাজ করে, যে ফাউন্ডেশনের অবদান উল্লেখযোগ্য ফকির মেমোরিয়াল ফাউন্ডেশন নারী উন্নয়ন উদ্যোক্তা সংগঠন। এ স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের নারীদের নিয়ে নানা মুখী উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। কি করে তাদের কাজে লাগানো […]