শরীয়তপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪২

Share the post

শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ৪২ জন আহত হয়েছেন। সকালে সদর উপজেলার চিতলিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলা আওয়ামী লীগ সদস্য ও চিতলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার এবং চিতলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দ্বিতীয় ধাপে ইউপির চেয়ারম্যান প্রার্থী মাস্টার হারুন-অর-রশীদ হাওলাদারের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুজনের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।এর আগেও তাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এর জেরে মঙ্গলবার সন্ধ্যায় সালাম হাওলাদারের এক সমর্থকের উপর হামলা চালায় হারুন হাওলাদারের সমর্থকরা।

এ ঘটনার পর ভোরে আবারো একে অপরের ওপর হামলা চালায়। এসময় শতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এক ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ চলে। খবর পেয়ে পালং মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি তবে মামলার চলছে বলে জানান ভুক্তভোগীরা।

হারুন অর রশিদ জানান, সালাম হাওলাদারের সমর্থক লিটন সরদার, আউয়াল সরদার, সৈয়দ সরদার গতকাল রাতে গাজার বাজারে এসে আমার সমর্থক রফিক মৃধাকে মারধর করেছে।

তিনি আরো জানান, আজ সকালে থেকে সালাম হাওলাদারের সমর্থকেরা আমার সমর্থকদের ওপর হামলা চালায়। তারা ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। তাদের হামলায় আমার অন্তত ২৫ জন সমর্থক আহত হয়েছে। এরমধ্যে তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে সালাম হাওলাদার বলেন, আমার ২০ জন সমর্থক আহত হয়েছে। তাদের চিকিৎসার কাজে ব্যস্ত আছি। দুজনকে ডেকে পাঠানো হয়েছে।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, চিতলিয়া এলাকায় সংঘর্ষ হয়েছে। সদর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে আহত রোগীদের নেওয়া হয়েছে। এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি। মামলা হলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

এদিকে এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় পাঠানো হয়েছে রাজধানীর একটি হাসপাতালে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]