বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ টি ওয়ার্ডের মধ্যে ২৭ টি ওয়ার্ড রেড জোন হিসেবে চিহ্নিত হয়েছে

Share the post

শাওন অরন্য
সিনিয়র নিউজ রিপোর্টার
বরিশাল।

কোভিড ১৯ নিয়ন্ত্রণে উক্ত জোনিং সিস্টেম বাস্তবায়নের লক্ষ্যে বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র সভাপতিত্বে জরুরী সভা অনুষ্ঠিত হয়।

জুম ভিডিও কনফারেন্স প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এই সভায় যুক্ত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বিপিএম (বার), বরিশাল ডি.জি.এফ.আই পরিচালক কর্ণেল জিএস মোঃ বাকের, শেখ হাসিনা সেনানিবাস ৬২ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল ফয়সাল আবেদী হাসান, র‍্যাব-৮ এর কমান্ডিং অফিসার আতিকা ইসলাম বিপিএম, বরিশাল এন.এস.আই যুগ্ম পরিচালক অসিত বরন সরকার, বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ বাসুদেব কুমার দাস, সিভিল সার্জন ডাঃ মোঃ মনোয়ার হোসেন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন, বাংলাদেশ ব্যাংক বরিশাল শাখার জি.এম স্বপন কুমার দাস এবং বিআইডব্লিউটিএ বরিশালের যুগ্ম পরিচালক মোঃ আজমল হুদা মিঠু সরকার।

বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ টি ওয়ার্ডের মধ্যে ২৭ টি ওয়ার্ড রেড জোন হিসেবে চিহ্নিত হয়েছে। সভায় বরিশাল সিটি কর্পোরেশনের রেড জোন চিহ্নিত এলাকা সমূহে জনসাধারণের চলাচল ও সার্বিক কার্যাবলি নিয়ন্ত্রণের জন্য ওয়ার্ড ভিত্তিক লকডাউন করার বিষয়, লকডাউন চলাকালীন স্বাস্থ্য সেবা ও জনসচেতনতা, নৌপথ ও সড়ক পথে যানবাহন চলাচলের সীমাবদ্ধতা, লকডাউন এলাকার জনগণের কাছে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দেয়া সহ সংশ্লিষ্ট সকল বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে প্রথম ধাপে নগরীর ১২ নং ও ২৪ নং ওয়ার্ডকে পুরোপুরি লকডাউন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। পরবর্তীতে পর্যায়ক্রমে বরিশাল সিটি কর্পোরেশনের সকল রেড জোন চিহ্নিত ওয়ার্ডকে লকডাউনের আওতায় আনা হবে। লকডাউন শুরুর তারিখ খুব শীঘ্রই জানিয়ে দেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

বরিশাল মেট্রপলিটনে বিভাগীয় অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

Share the post

Share the postশাওন অরন্য, সিনিয়র নিউজ রিপোর্টার, বরিশাল: উপ-পুলিশ কমিশনার দক্ষিণ বিএমপি কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।   আজ ০৬ জুলাই (মঙ্গলবার) দুপুর ১২ টায় বরিশাল মেট্রপলিটনের উপ-পুলিশ কমিশনার দক্ষিণ কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভাগীয় অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ ফজলুল করীম এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ […]

বরিশালে মেট্রোপলিটন পুলিশ কর্তৃক লকডাউন বাস্তবায়ন ও করোনা সচেতনতা উপলক্ষে মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত

Share the post

Share the postশাওন অরন্য,  সিনিয়র নিউজ রিপোর্টার, বরিশাল : পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার এর আদেশক্রমে লকডাউন বাস্তবায়ন ও করোনা সচেতনতা উপলক্ষে এই শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।   উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম এর নেতৃত্বে, আজ ০৫ জুলাই (সোমবার) সকাল ১১টা ও বিকাল ৫টায় বরিশাল নগরীতে এই মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত […]