পুলিশের আইজিপির স্ত্রী পরিচয়ে নিয়োগের সুপারিশ

Share the post

পুলিশের আইজিপি ডা. বেনজীর আহমেদের স্ত্রী পরিচয়ে কনস্টেবল নিয়োগে সুপারিশ করার জন্য গত ৭ নভেম্বর রুমা আক্তার (৩৩) নামে এক মহিলা ফোন করেন টাঙ্গাইল এর পুলিশ সুপারকে। তিনি নিজেকে আইজিপির স্ত্রী পরিচয় দেন। বলেন আমার বাসার কাজের মেয়ের জন্য একটি ছেলে দেখেছি সেই ছেলের জন্য একটি পুলিশে চাকরি দরকার। আপনার জেলার ঘাটাইল উপজেলায় ছেলেটির বাসা। আপনি চাকরীটা দিলে খুব খুশি হতাম। পরে এসএম এস এর মাধ্যমে চাকুরী প্রার্থীর সকল তথ্য পাঠান রুমা আক্তার।এরপর পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সন্দেহ হলে তিনি জেলা পুলিশ সদর দপ্তরের এলআইসি শাখা ও প্রযুক্তি ব্যবহার করে জানতে পারে রুমা আক্তার প্রতারণার সঙ্গে জড়িত।

পরে পুলিশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সাহায্যে ঢাকার সাভারের নুটের চর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।এ বিষয়ে টাঙ্গাইল পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার আরটিভি নিউজকে বলেন, আমাকে মোবাইলে ফোনে পুলিশের এক কর্মকর্তার স্ত্রী পরিচয় দিয়ে চাকরীর জন্য সুপারিশ করেন। কিন্তু এ বছর পুলিশে চাকরীতে কোন প্রকার সুপারিশ গ্রহণ না করার জন্য নির্দেশ রয়েছে। তাই বিষয়টি আমার কাছে সন্দেহজনক মনে হলে তার মোবাইল নাম্বার ট্যাগ করে জানতে পারি সে প্রতারক চক্রের সাথে জড়িত।

পরে টাঙ্গাইল সদর থানার একটি টিম তাকে ঢাকা সাভারের নুঠেরচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার ( ১৩ নভেম্বর) বিকেলে টাঙ্গাইল আদালতে তুলা হলে বিচারকের কাছে রিমান্ড চায় পুলিশ। পরে ২ দিনের রিমান্ড মন্জুর করে আদালত।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]