দাশুড়িয়া – কুষ্টিয়া মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো গৃহবধূ রিয়ার

Share the post

মোঃ রাসেল হোসেন,ঈশ্বরদী,পাবনা : পাবনা ঈশ্বরদীতে মোটরসাইকেলে শ্বশুরবাড়ি থেকে স্বামী মৃদুল সরকার (২৫) এর সাথে বাবার বাড়ি আসছিল গৃহবধূ রিয়া খাতুন (১৮)। কিন্তুু বাবার বাড়িতে আর আসা হলো না।মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ঘাতক ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো গৃহবধূর। লাশ হয়ে বাবার বাড়িতে ফিরলো অবশেষে!এদিকে স্বামী মৃদুল রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মৃত্যুুর সাথে পাঞ্জা লড়ছে।সোমবার (২৩ আগষ্ট) সকাল ৭ টায় দাশুড়িয়া -কুষ্টিয়া মহাসড়কের নির্মাণাধীন রুপপুর পারমানবিক প্রকল্পের সামনে এই দূর্ঘটনা ঘটে।

সোমবার (২৩ আগষ্ট) আনুমানিক সকাল ১১ টার দিকে নিহতদের পরিবারে লাশ হস্তান্তর করেছে পাকশী হাইওয়ে থানা পুলিশ।নিহত গৃহবধূ ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের যুক্তিতলা পূর্বপাড়া বাবুর মেয়ে এবং কু্ষ্টিয়া মিরপুর উপজেলার আজিম উদ্দিন সরকারের ছেলে মৃদুলের সহধর্মিণী। মৃদুল রুপপুর পারমাণবিক প্রকল্পে শ্রমিকের কাজ করতো।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, সোমবার (২৩ আগষ্ট) সকাল আনুমানিক ৭টার দিকে কু্ষ্টিয়ার মিরপুর উপজেলার গোপালপুরের নলদা থেকে ওই দম্পতি মোটরসাইকেলে চড়ে পাকশী অভিমুখে আসছিলো। মৃদুল শ্বশুর বাড়িতে স্ত্রীকে নামিয়ে রুপপুর পারমাণবিকে কর্মস্থলে যোগদান করবে। কিন্তুু বিপরীত দিক থেকে আসা দ্রুতবেগে কু্ষ্টিয়াগামী ঘাতক একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটি কে সজোড়ে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে ট্রাকের নিচে পড়ে। ট্রাকের চাপাই পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী গৃহবধূ রিয়া ঘটনাস্থলে মারা যায়। কৌশলে দ্রুত ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) পাঠানো হয়। সেখানে মৃত্যুুর সাথে পাঞ্জা লড়ছে মৃদুল।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শফিকুল ইসলাম শামিম সাংবাদিক দেরকে জানান, শরীরে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। মাথায় আঘাত লেগেছিল।
অবস্থা অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাকশী হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম সাংবাদিকদের জানান, হাত থেকে মেহেদীর রং শুকাইনি। এই মৃত্যুুটি খুবই মর্মান্তিক! পাকশী হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মেয়ের বাবা বাবু বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]