চাচিকে ধর্ষণের অভিযোগে ভাতিজা গ্রেপ্তার

Share the post

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুবাইপ্রবাসী চাচার স্ত্রীকে (২৫) ধর্ষণের অভিযোগে ভাতিজাকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।বৃহস্পতিবার সকালে মামলার পরপরই ভাতিজাকে গ্রেপ্তার করে পুলিশ।গ্রেপ্তারকৃত ভাতিজা উপজেলার খাগকান্দা ইউনিয়নের বাসিন্দা।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, চাচা দুবাইয়ে প্রবাসী হওয়ায় চার বছর ধরে ভয়ভীতি দেখিয়ে ভুক্তভোগীকে ধর্ষণ করতেন ভাতিজা। ভাতিজার কবল থেকে বাঁচতে সম্প্রতি বাবার বাড়ি চলে যান ওই গৃহবধূ। কিন্তু ২৩ এপ্রিল চাচির বাবার বাড়িতে গিয়েও তাকে ধর্ষণ করেন।এ ঘটনায় বৃহস্পতিবার আড়াইহাজার থানায় মামলা করেন ভুক্তভোগী নারী। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল ইসলাম তৈয়ব গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]