নিখোঁজের ৩ দিনের পর গৃহবধূর মরদেহ উদ্ধার

Share the post

 আল হাবিব  ।। সুনামগঞ্জ :           সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নিখোঁজের ৩ দিনের পর এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ নভেম্বর) ভোরে মানিগাঁও স্কুল সংলগ্ন রাস্তার নিচ থেকে এই মরদেহ উদ্ধার করা হয়েছে। গৃহবধূর নাম ফুলবানু বেগম (৩৮)। তিনি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার রাতে ফুলবানু বেগম তার ছোট ছেলের খোঁজে বাড়ি থেকে বের হন।

ছেলের খোঁজে বের হয়ে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। গতকাল মঙ্গলবার সকালে পরিবারের লোকজন তার সন্ধানে বের হন। কিন্তু অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি তারা। আজ বুধবার (২৫ নভেম্বর) ভোরে নামাজ থেকে ফেরার পথে মুসল্লিরা দেখেন এক নারীর মরদেহ টানা-হেঁচড়া করছে কুকুর। তারা ফুলবানুর আত্মীয়-স্বজনদের খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম জানান, নিখোঁজের বিষয়টি গৃহবধূর বড় ছেলে একদিন আগে আমাকে জানিয়েছে।

আমি তাদের পরামর্শ দিয়েছিলাম নিখোঁজের বিষয়টি পুলিশকে জানানোর জন্য। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার জানান, নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের একটি অংশ শেয়াল বা কুকুরে খেয়ে ফেলেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ : কমছে পর্যটক

Share the post

Share the postআবুল কাশেম রুমন, সিলেট: সিলেটের অতি পরিচিত পর্যটন কেন্দ্র হচ্ছে রাতারগুল। যা দেখার জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকদের আসতে দেখা যায়। বিগত কয়েক মাস ধরে রাতারগুল পর্যটন কেন্দ্রে তেমন লোক সমাগম নেই। যে পর্যটন দেখার জন্য উপরে নীল আকাশ আর নিচে সবুজ পানি মিলে অপূর্ব এই প্রাকৃতিক লীলাভূমির প্রতি দুর্বার আকর্ষণে সারাদেশ […]

হবিগঞ্জের সাবেক মেয়র আতাউর রহমান সেলিম গ্রেফতার

Share the post

Share the postস্বপন রবি দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব ২। গত মঙ্গলবার(১৭সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তাকে রাজধানীর ধানমন্ডি থানায় হস্থান্তর করে র‌্যাব-২। বিষয়টি  নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন , তিনি বলেন, র‌্যাব-২ হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর […]