চট্টগ্রামের  সীতাকুণ্ডের ভাটিয়ারী ইলেক্ট্রিক মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড

Share the post

মো: আরিফ হুসাইন ।। চট্টগ্রাম     :     চট্টগ্রামের  সীতাকুণ্ডের কদমরসুলে  ভাটিয়ারী ইলেক্ট্রিক মার্কেটে ভয়াবহ  অগ্নিকান্ড ঘটেছে । নিয়ন্ত্রণে কাজ করছেন কুমিরা ফায়ার সার্ভিস ইউনিট।

রবিবার বেলা ১১:৩০ মিনিটে এ  অগ্নিকান্ড  ঘটে । অগ্নিকাণ্ডের খবর পেয়ে সীতাকুণ্ড, কুমিরা  ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসেনি।  ধারনা করা হচ্ছে কাপড়ের দোকান থেকে   এ অগ্নিকান্ড ঘটে বলে ধারনা করা হচ্ছে । কাপড়ের দোকান থেকে বৈদ্যুতিক সর্ট-সার্কিট থেকে এ অগ্নিকান্ড ঘটে ।

মুহূর্তের মধ্যে আগুন মর্কেটের  ভেতরে থাকা বেশির ভাগ দোকানে  ছড়িয়ে পড়লে মার্কেট কর্তৃপক্ষ কুমিরা ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে কুমিরা ফায়ার স্টেশনের কর্মীরা সেখানে ছুটে যায়। আগুনের ভয়াবহতা দেখে  কুমিরা ফায়ার স্টেশনের সহযোগিতা কামনা করলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

সীতাকুন্ডে রোটারী ক্লাব অব এনশিয়েন চিটাগাং এর উদ্যেগে শীতার্ত দের মাঝে শীতবস্ত্র বিতরণ

Share the post

Share the postমশিউল আজম ।। চট্টগ্রাম জঙ্গল সলিম পুর , সীতাকুন্ডে শুক্রবার ২১ই- জানুয়ারি তারিখে চট্টগ্রামের রোটারী ক্লাব অব এনশিয়েন্ট চিটাগাং এর পক্ষ থেকে শীতার্ত দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় । এতে বিভিন্ন শ্রেনী পেশার এবং শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ হয় । উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট জনাব এম.এ.রহিম ,পি.পি. ফোরকান […]