রূপগঞ্জে এসএসসি পরীক্ষার্থী মেহেদী হত্যা মামলার এক আসামী গ্রেপ্তার

Share the post

নুরে আলম ভুইয়া আকাশ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে মেহেদী হাসান (১৬) নামে এসএসসি পরীক্ষার্থীকে স্কুল ক্যাম্পাস থেকে ডেকে নিয়ে হত্যা মামলায় সজীব (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যা জানায়। এর আগে, এ ঘটনায় নিহত মেহেদীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, মেহেদী ভুলতা স্কুল এন্ড কলেজে ১০ম শ্রেণির ছাত্র ছিল। ১৫ এপ্রিল বেলা ১২ টার দিকে স্কুলে মডেল টেষ্ট পরীক্ষা চলাকালীন সময় গ্রেফতারকৃত আসামী এবং তার সহযোগীরা ক্লাশরুম হতে কথা আছে বলে ডেকে নিয়ে ভিকটিমকে উক্ত স্কুলের মেইন গেইটের সামনে এলোপাথাড়ী দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে রক্তাক্ত জখম করে। এই ঘটনার সিসি টিভি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পরবর্তীতে ভিকটিমের বাবা সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমকে রূপগঞ্জ থানাধীন ভুলতা স্কুল এন্ড কলেজের মেইন গেইটের সামনে রাস্তার উপর রক্তাক্ত জখম মৃত আবস্থায় পান।

উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা সংক্রান্ত মামলা করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১, সদর কোম্পানি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে হত্যাকারী পলাতক আসমী সজিব (১৮), পিতা-সাইফুল ইসলাম, সাং-বলাইখা, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়নগঞ্জ’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ১৭ এপ্রিল রুপগঞ্জ থানাধীন সাওঘাট এলাকা হতে আসামী’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

Share the post

Share the post মাহাবুব আলম তুষার ,মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলা গোয়েন্দা  পুলিশ অভিযান চালিয়ে হেরোইনসহ মো: মিলন নামে এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে। রোববার (১৪ জুলাই) সকালে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ জানায়, শনিবার (১৩ জুলাই) বিকেল ৬ ঘটিকায  মানিকগঞ্জ  সদর উপজোলার নবগ্রাম […]

তেঁতুলিয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, তদন্তে জেলা শিক্ষা অফিসার

Share the post

Share the postমুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান ফিরোজের বিরুদ্ধে বিদ্যালয়ের নিয়ম-কানুন ভঙ্গসহ নানা অনিয়মের গণ অভিযোগ করেছেন প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ স্থানীয় বাসিন্দা ও অভিভাবকেরা। চলতি বছরের গত ২৭ মে জেলা শিক্ষা অফিসার পঞ্চগড়ের কাছে এই অভিযোগটি দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ […]