তথ্য চাওয়ায় চ্যানেল ২১ এর সাংবাদিককে বেঁধে রাখার হুমকি দিলেন সহঃ অধ্যাপক

Share the post

কিশোরগঞ্জ প্রতিনিধিঃতুমি গিয়ে ওয়ালী নেওয়াজ খান কলেজের বিরুদ্ধে রিপোর্ট করো এখন কোন কাজ না থাকলে কলেজ থেকে বের হও। কিছু তথ্য জানতে চাওয়ায় আনন্দ টিভি, প্রতিদিনের সংবাদ, বাংলাদেশ রয়টার্স, চ্যানেল ২১ ও সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল পত্রিকার কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি আকিব হৃদয়ের সাথে এমনি উদ্ভটতম আচরণ করেছেন ওয়ালী নেওয়াজ খান কলেজের অধ্যক্ষ মোঃ আল-আমিন।

অপরদিকে সহকারী অধ্যাপক মোঃ আলী আজগর টুটুল এই সাংবাদিককে বেধেঁ রাখারও হুমকি দেন। আজ ১০ই জুন বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাধীন অনার্স শেষ বর্ষের ভাইভা পরীক্ষা হচ্ছে জুম এপসের মাধ্যমে। এই পরীক্ষার জন্য কোন টাকা নেওয়ার কথা না থাকলে ওয়ালীনেওয়াজ খান কলেজ কর্তৃপক্ষ প্রত্যেক ছাত্রছাত্রীদের কাছ থেকে দুইশত টাকা করে নিয়েছেন।

খোজঁ নিয়ে জানা যায় এই টাকা দিয়ে স্যারদের জন্য গিফট কেনা হবে। এসব তথ্য নেওয়ার জন্য ওয়ালীনেওয়াজ খান কলেজ কর্তৃপক্ষের কাছে কথা বলতে গেলে সহকারী অধ্যাপক আজগর আলী টুটুল এই সাংবাদিকের সাথে বাজে ব্যবহার করেন এবং সাংবাদিককে বেধেঁ রাখার হুমকি দেন।

অপরদিকে নাম প্রকাশ না করার শর্তে অনেক শিক্ষার্থী বলেন দুইশত টাকা করে সবার কাছ থেকে নিয়ে আমরা আজগর আলী টুটুল স্যার এর হাতে তুলে দিয়েছি, কিছু কিছু শিক্ষার্থী বলেন আজগর আলী টুটুল তাদের সাথে প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে খারাপ আচরণ করেন। কলেজের শিক্ষার্থী হওয়ায় তারা কোথাও আলী আজগর টুটুলের বিরুদ্ধে বলেও এর প্রতিকার পাননি।

ওয়ালী নেওয়াজ খান কলেজের অধ্যাপক মোঃ আল আমীন বলেন তুমি গিয়ে ওয়ালী নেওয়াজ খান কলেজের বিরুদ্ধে রিপোর্ট করো, কলেজের বিরুদ্ধে বোর্ড থেকে লোক আসুক তদন্ত করুক, আর এই মূহুর্তে কলেজ থেকে বেরিয়ে যাও।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]