গ্রেপ্তার হলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান

Share the post

গ্রেপ্তার হলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। শনিবার মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান। সেখান থেকেই তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

শনিবার রাত থেকে টানা জিজ্ঞাসাবাদ করা হয় আরিয়ানকে। ১৬ ঘণ্টা জেরার পর অবশেষে প্রমোদতরীতে মাদক নেয়ার কথা কবুলও করেন আরিয়ান। অনুশোচনা প্রকাশ করেই বলেন, মাদক নিয়ে ভুল করেছেন তিনি। দাবি করেন, এর আগে কখনো এমন কিছু করেননি তিনি। গ্রেপ্তারের পর তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে।এনসিবি সূত্রে খবর, সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখ-পুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবির কর্মকর্তারা।

শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করে এনসিবির কর্মকর্তারা। তাদের অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল। আটক হওয়া সেই ১০ জনের মধ্যে আছেন শাহরুখপুত্র। প্রমোদতরীর সেই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে ছদ্মবেশে হানা দেয় এনসিবির কর্মকর্তারা।

এনসিবির দপ্তরে জেরা করা হয় প্রমোদতরী থেকে আটক অভিযুক্তদের। যাদের মধ্যে রয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মারচেন্ট এবং আরো ছ’জন। মুনমুন ধমেচা, নূপুর সারিকা, ইসমিত সিংহ, মোহক জয়সোয়াল, বিক্রান্ত ছোকর, গোমিত চোপড়াকেও তাদের সঙ্গে আটক করা হয়েছে। এনসিবির তরফে জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদ শেষ হলে তাদের গ্রেপ্তার করতে পারেন আধিকারিকরা। অন্য দিকে, ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা এনসিবির দফতরে পৌঁছে গিয়েছেন।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনো প্রবেশমূল্য ছাড়াই ঢুকেছিলেন আরিয়ান। তিনি নিজেই নাকি জেরায় স্বীকার করেছেন এ কথা।

আপাতত নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় তাদের জেরা করা হচ্ছে। এই মামলায় আরো এক জনকে গ্রেপ্তার করা বাকি রয়েছেন।এরইমধ্যে মাদক পার্টির আয়োজকদের কাছ থেকে শনিবার রাতের অতিথিদের তালিকা চেয়েছেন এনসিবি আধিকারিকরা। জেরা করার পর যা যা তথ্য পাওয়া গিয়েছে তার ভিত্তিতে মুম্বইয়ের বেলাপুর এলাকায় ইতিমধ্যে আধিকারিকরা তল্লাশি শুরু করেছেন।

এদিকে, প্রমোদতরীর মাদক পার্টি থেকে পুত্র আরিয়ান খান আটক হওয়ার পর সব কাজ ভুলেছেন শাহরুখ খান। ‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। জানা যাচ্ছে, আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তিনি। ছেলেকে বাঁচাতে নাকি এ দিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন বাদশা।

শাহরুখের ঘনিষ্ঠদের এক জন বলেছেন, শাহরুখ এ বিষয়ে সামনে এসে কোনো কথা বলবেন বলে মনে হয় না। এনসিবি আরিয়ানকে নিয়ে অবস্থান স্পষ্ট করলেই শাহরুখের আইনি পথে হাঁটার একাধিক রাস্তা খুলে যাবে। তিনি আরো জানিয়েছেন, ছেলে আটক হওয়ার পর থেকে মানসিক ভাবে বিপর্যস্ত গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। দুঃসময়ে ছেলের পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]