গাজীপুরে সড়ক দুর্ঘটনায় র‍্যাবের সদস্যসহ নিহত ২ আহত ৪

Share the post

আব্দুল আহাদ, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাড়িয়ে থাকা র‍্যাবের গাড়িকে ধাক্কা দিলে এক র‍্যাব সদস্যসহ দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন।বুধবার ( ১২ মে ) সকাল আটটার দিকে জয়দেবপুর থানাধীন ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজের গেইট সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

নিহত র‌্যাবের সার্জেন্ট খাইরুল বাশারকে (৪০) মাওনা আলহেরা মেডিকেল সেন্টারে নেওয়ার পথে মারা যান এবং অটো চালক গাজীপুর সদর উপজেলার সিংদিঘীর পাড় আশ্রয়ণ প্রকল্পের প্রয়াত আমির উদ্দিনের ছেলে লিটন মিয়া (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়।

আহতরা হলেন র‌্যাবের উপ-সহকারী পরিচালক (ডিএডি) শরিফুল ইসলাম (৪২), র‌্যাব সদস্য প্রদীপ কুমার (৪০), আতিক হাসান (৩০) এবং গাজীপুর সদর উপজেলার পিরুজালী গ্রামের মাসুদের ছেলে অটো মেকার রিফাত হোসেন (২৫)। তাদেরকে মাওনা আলহেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে র‌্যাবের হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, র‌্যাব গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প থেকে তাদের ৬ সদস্য ধৃত আসামী গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের আজিজুর রহমানের ছেলে সুজন মিয়াকে (২৯) শ্রীপুর থানায় হস্তান্তর করতে যাচ্ছিলেন। পথে মহাসড়কের ভবানীপুর (মুক্তিযোদ্ধা কলেজের সামনে) তাদের মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫১-৭৫১০) বিকল হয়ে পড়ে।
এরপর অটোচালক লিটন র‍্যাবের ত্রুটিপূর্ণ গাড়ী মেরামতের জন্য মিস্ত্রি রিফাতকে খবরদেন। পরে রিফাত এসে গাড়ীতে কাজ করছিলেন। এসময় ময়মনসিংহগামী অপর একটি নোহা মাইক্রোবাস ( ঢাকা মেট্রো চ-৫২-০৭১২) দাঁড়িয়ে থাকা র‌্যাবের মাইক্রোবাসকে ধাক্কা দিলে সামনে থাকা র‌্যাবের সার্জেন্ট খাইরুল ইসলাম ও অটো চালক লিটন মিয়া আঘাতপ্রাপ্ত হয়। এসময় ঘটনাস্থলেই অটো চালক লিটন নিহত হয় এবং র‌্যাবের সার্জেন্ট খাইরুল বাশারকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

তিনি আরো জানান, নিহত অটোচালকের লাশ উদ্ধার করা হয়েছে। নোহা মাইক্রোবাসটি আটক করা হয়েছে । আইনগত প্রক্রিয়া শেষে অটো চালকের লাশ তার পরিবারের কাছে দেওয়া হবে। র‍্যাব সদস্যের লাশ তাদের হেফাজতে রয়েছে।
অপর আহত র‍্যাব সদস্যদের উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকা পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

Share the post

Share the post মাহাবুব আলম তুষার ,মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলা গোয়েন্দা  পুলিশ অভিযান চালিয়ে হেরোইনসহ মো: মিলন নামে এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে। রোববার (১৪ জুলাই) সকালে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ জানায়, শনিবার (১৩ জুলাই) বিকেল ৬ ঘটিকায  মানিকগঞ্জ  সদর উপজোলার নবগ্রাম […]

তেঁতুলিয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, তদন্তে জেলা শিক্ষা অফিসার

Share the post

Share the postমুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান ফিরোজের বিরুদ্ধে বিদ্যালয়ের নিয়ম-কানুন ভঙ্গসহ নানা অনিয়মের গণ অভিযোগ করেছেন প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ স্থানীয় বাসিন্দা ও অভিভাবকেরা। চলতি বছরের গত ২৭ মে জেলা শিক্ষা অফিসার পঞ্চগড়ের কাছে এই অভিযোগটি দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ […]