প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ

Share the post

নিজস্ব প্রতিবেক: প্রকাশিত সংবাদ এর প্রতিবাদ “সাইফুদ্দিন রোকন মৌলভীপাড়া সমাজ উন্নয়ন যুব পরিষদের কোন পদে ছিল না,কারন সে একজন মাদক ব্যবসায়ি” সম্প্রতি ২৪ শে নভেম্বর আপনার অনলাইন চ্যানেল-২১নিউজ এ একটি সংবাদ প্রকাশিত হয়,যার হেডলাইন ছিল “প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাইফুদ্দিন রোকন ” উক্ত সংবাদ প্রকাশিত হয় যে,সমাজের পদধারী ছিল এবং পদত্যাগ।

 

কিন্তু সাইফুদ্দিন রোকন মৌলভীপাড়া সমাজ উন্নয়ন যুব পরিষদের কোন পদে ছিল না। কারন সাইফুদ্দিন রোকন এবং তার পরিবার সরাসরি মাদক ব্যবসার সাথে জড়িত এবং তার বিরুদ্ধে একাদিক মামলা রয়েছে (যার মামলা নং–৬৭৪/১১,১০৯/১২)।উক্ত সংবাদে আরো উল্লেখিত হয় যে সমাজের নাম ভাঙ্গিয়ে চাঁদ বাজির অভিযোগটাও সম্পুর্ণ মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন।এছাড়া এলাকার সিসি ক্যামেরা লাগানোর জন্য টাকা উত্তোলন করার অভিযোগটিও মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন।

 

যেহেতু সিসি ক্যামেরা একটি উন্নয়নমূলক কাজ তাই সমাজের সকলের অনুদান দিয়ে সমাজের ভালো কাজের জন্য সিসি ক্যামেরা লাগানো হয় এবং মৌলভী পাড়া সমাজ উন্নয়ন যুব পরিষদের বিরুদ্ধে এবং আমাদের সংগঠনের পদধারীদের বিরুদ্ধে আনীত মিথ্যা বানোয়াট ও ভিওিহীন। অতএব, মৌলভী পাড়া সমাজ উন্নয়ন যুব পরিষদের পক্ষ থেকে এই প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

Share the post

Share the post মাহাবুব আলম তুষার ,মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলা গোয়েন্দা  পুলিশ অভিযান চালিয়ে হেরোইনসহ মো: মিলন নামে এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে। রোববার (১৪ জুলাই) সকালে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ জানায়, শনিবার (১৩ জুলাই) বিকেল ৬ ঘটিকায  মানিকগঞ্জ  সদর উপজোলার নবগ্রাম […]

তেঁতুলিয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, তদন্তে জেলা শিক্ষা অফিসার

Share the post

Share the postমুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান ফিরোজের বিরুদ্ধে বিদ্যালয়ের নিয়ম-কানুন ভঙ্গসহ নানা অনিয়মের গণ অভিযোগ করেছেন প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ স্থানীয় বাসিন্দা ও অভিভাবকেরা। চলতি বছরের গত ২৭ মে জেলা শিক্ষা অফিসার পঞ্চগড়ের কাছে এই অভিযোগটি দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ […]