১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা

Share the post

চট্টগ্রাম সংবাদ : ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রামের ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে চট্টগ্রাম নগর এর একটি কনভেনশন হলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।No description available.

উক্ত এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহাতাব উদ্দিন চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আ জ ম নাসির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহাবুবুল আলম, সদস্য দোস্ত মোহাম্মদ ও প্রকৌশলী বিজয় কিষান চৌধুরী।No description available.

২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আজিজ মোল্লার সভাপতিত্বে ও ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাফরুল হায়দার সবুজের সঞ্চালনায় উক্ত এই আলোচনা সভায় বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন-১৫ আগস্ট বাঙালি জাতির জন্য একটি কালো অধ্যায়, আজকের এই দিনে জাতির পিতা সহ তার সকল পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়েছে আর এই হত্যার পিছনে মূল নায়ক হিসাবে কাজ করেছে বিএনপি’র জিয়াউর রহমান।

বর্তমানে বিএনপির জামাত এদেশের মধ্যে একটি বিশৃঙ্খলা এবং নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে, তাই আমাদের সকলের উচিত এই সকল বিএনপি জামাতকে এদেশের মাটি থেকে উচ্ছেদ করে দেশের মাটিতে শান্তি বিরাজ করে আওয়ামী লীগ সরকারকে শক্তিশালী করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখা। এছাড়া আগামী জাতীয় নির্বাচনে সকল আওয়ামী সদস্যদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে যাতে নৌকার বিজয় সুনিশ্চিত হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা আরো অগ্রগতি লাভ করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানবতার ফেরিওয়ালা চট্টগ্রাম মহানগরের উদ্যোগে শীতকালীন কম্বল বিতরণ

Share the post

Share the postচট্টগ্রাম সংবাদ: মানবতার ফেরিওয়ালা চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে চট্টগ্রাম নগরীর মধ্যরাতে নগরের জামালখান,চকবাজার,চট্টগ্রাম মেডিকেল,ওয়াসা,কাজির দেউড়ি,সিআরবি,দেওয়ানহাট সহ বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়। রাতের আঁধারে এই তীব্র শীতে কষ্ট পাচ্ছে, তাদের কষ্টকে লাঘব করতে এই শীতকালীন কম্বল বিতরণ করা হয়। মানবতার ফেরিওয়ালার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মশিউর রহমানের নির্দেশনা মোতাবেক মানবতার ফেরিওয়ালার চট্টগ্রাম […]

সামাজিক সংগঠন”মানবতার ফেরিওয়ালা” চট্টগ্রাম মহানগরের কমিটি ঘোষণা

Share the post

Share the postচট্টগ্রাম সংবাদ: “মানবতার ফেরিওয়ালা” সামাজিক সংগঠনের কার্যক্রম বৃদ্ধি করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর এর আংশিক কমিটি ঘোষণা করা হয়। গতকাল ১০ই অক্টোবর সামাজিক সংগঠন মানবতার ফেরিওয়ালা সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেইজে মানবতার ফেরিওয়ালা সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মশিউর রহমানের স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এই কমিটিঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হন কাজী ইসতিয়াক আলম […]