শরণখোলায় ১৯টি হরিণের চামড়াসহ ২জন গ্রেফতার

Share the post

মোঃ নাজমুল ইসলাম সবুজ শরণখোলা প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলা উপজেলায় ১৯টি হরিণের চামড়াসহ ২ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার (২৩ জানুয়ারি) রাত পৌনে দুইটার দিকে শরণখোলা উপজেলার রায়েন্দা বাসস্টান্ড সংলগ্ন মনিরের ঘরের পাটাতন থেকে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম এই চামড়া উদ্ধার করে।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের মোঃ মতিন হাওলাদার ওরফে মতি কাজীর ছেলে মোঃ ইলিয়াস হাওলাদার (৩৫) এবং বাগেরহাট সদর উপজেলার ভদ্রপাড়া গ্রামের মোঃ মোশারেফ শেখের ছেলে মোঃ মনিরুল ইসলাম শেখ (৪৮)। মনিরুল ইসলাম বর্তমানে শরণখোলা উপজেলার রায়েন্দা বাসস্টান্ড এলাকায় বসবাস করেন।


বাগেরহাট ডিবি পুলিশের এসআই গাজী ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর বাসস্ট্যান্ডে বাস ড্রাইভার মনিরের বাসায় অভিযান চালিয়ে ১৯ টি চিত্রল হরিণের চামড়া উদ্ধার করেন এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী রাজৈর গ্রামের চামড়া পাচারকারী ইলিয়াসকে তার বাড়ি থেকে গ্রেফতার করে বাগেরহাট নিয়ে যায়। ইলিয়াস পেশাদার হরিণ ও চামড়া ব্যবসায়ী।

এ ব্যাপারে শরণখোলা থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

খুলনার ডুমুরিয়ায় ইউপি নির্বাচনে আচারণ বিধি,আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Share the post

Share the post জাহাঙ্গীর আলম (মুকুল),(খুলনা)ঃ-   খুলনার ডুমুরিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা ও আচরণ বিধি প্রতিপালন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ডুমুরিয়া উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে সকাল ১১টায় উপজেলা শহিদ জোবায়েদ আলী মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ। […]

নড়াইলের কালিয়ায় মাদকদ্রব্য সেবন ও জুয়া খেলার অপরাধে ৮ জনের জেল ও জরিমানা

Share the post

Share the post নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার মহিষখোলা গ্রাম এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে হায়দার মোল্যার ছেলে ডালিম মোল্যা (২৪) ও কালিয়া পৌর এলাকার চাঁদপুর গ্রামের মোকাম শেখের ছেলে বিল্লাল শেখ (৫৫) কে দেড় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃজহুরুল ইসলামের আদালত। এ ছাড়া প্রকাশ্যে […]