মসজিদে ঢুকে নামাজরত অবস্থায় বৃদ্ধকে কুপিয়ে জখম

Share the post

পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ী ইউনিয়নে মসজিদে ঢুকে নামাজরত অবস্থায় এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমাবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টায় ওই ইউনিয়নের গাঞ্জাবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর ছোটভাই বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।ভুক্তভোগী হলেন হলেন, গাঞ্জাবাড়ি এলাকার মৃত হাসাই মোহাম্মদের ছেলে ফয়জুল হক (৬২)।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, সোমবার গভীর রাতে ফয়জুলকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এ সময় ভুক্তভোগীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় পরিবারের সদস্যরা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান।

ভুক্তভোগীর পরিবার জানান, ফয়জুল নিয়মিত মসজিদে গিয়ে তাহাজ্জুদের নামাজ পড়েন। পরে ফজরের নামাজ শেষে বাড়ি ফিরেন। প্রতিদিনের মতো সোমবার রাতে তাহাজ্জুদের নামাজ আদায় করতে মসজিদে যান। এ সময় নামাজরত অবস্থায় পেছন থেকে দুর্বৃত্তরা ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে জখম করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]