বন্ধুদের সাথে খেলতে গিয়ে ফেনী নদিতে পড়ে প্রান গেলো এক শিক্ষার্থীর

Share the post

 

মোঃ করিমুল হক, খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির রামগড় উপজেলায় বন্ধুদের সাথে ফুটবল খেলতে গিয়ে ফেনী নদীতে পড়ে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শনিবার (২৭জানুয়ারী) উপজেলার বল্টুরামটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানাযায়, নিহত সজিব এবং তার বন্ধুরা মিলে নদীর পাশের খেলার মাঠে ফুটবল খেলছিলো। খেলার সময় বল নদীতে পড়ে যাওয়ায় সজিব এবং তার তিন বন্ধু মিলে বল আনতে নদীতে নামে।
নদীর স্রোতে তারা তিন জন ডুবে গেলে অথৈ নামের এক ব্যাক্তি দুই জনকে উদ্ধার করতে পারলেও সজিবকে উদ্ধার করতে পারেনি।কিছুক্ষন পর স্থানীয়রা সজীবকে উদ্ধার করে রামগড় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিম তাকে মৃত ঘোষনা করেন। নিহত শিক্ষার্থীর সজিব বাহাদুর শেত্রী, সে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানা সূত্রে জানায়, থানায় একটি অপমৃত্যু মামলা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

সরকারি অফিসের ভেতরেই জনপ্রতিনিধিকে হত্যা

Share the post

Share the postডেস্ক নিউজ: রাঙামাটির বাঘাইছড়িতে প্রকাশ্য দিবালোকে সরকারি অফিসের ভেতরেই ব্রাশ ফায়ার করে এক জনপ্রতিনিধিকে হত্যা করেছে মুখোশদারি একদল সশস্ত্র সন্ত্রাসী। নিহত সমর বিজয় চাকমা(৪০) বাঘাইছড়ির রূপকারি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি বলে জানা গেছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ভেতরেই এই ঘটনা ঘটিয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা। নিহত সমর […]

খাগড়াছড়ির গুইমারায় ঘর নির্মাণ সামগ্রী লুট ও অবৈধ জমি দখলের চেষ্টা করার অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ

Share the post

Share the postমোঃ করিমুল হক, খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি গুইমারার শামসুল নগর এলাকায় ক্বারি মোঃ ইব্রাহীম মোল্লার ঘর নির্মাণের সামগ্রী লুট ও অবৈধ জায়গায় দখলের অভিযোগে মৃত জয়নাল এর ছেলে মোঃ দস্তগীর ও নুরুল হক এর ছেলে মকবুল কে সোমবার রাতে আটক করে গুইমারা থানা পুলিশ। মঙ্গলবার সকালে খাগড়াছড়ি কোর্ট হাজতে প্রেরণ করে। মামলার বাদী ক্বারি […]