নেত্রকোনার কেন্দুয়ায় নৌকা ও-ঘোড়া মার্কার সতন্ত্র প্রার্থীর সংঘর্ষ, আহত ১০

Share the post
সোহেল খান দূর্জয়,নেত্রকোনা প্রতিনিধি : পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে প্রচারণার শেষ মূহুর্তে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মোজাফফরপুর ইউনিয়নে(৩ জানুয়ারি) সোমবার দুপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও সতন্ত্র প্রার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পাল্টা পাল্টি ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।
সংঘর্ষের মধ্যে আওয়ামী লীগের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারহানা আফরোজ হ‍্যাপি (ঘোড়া ) ও নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।সোমবার (৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে ইউনিয়নের মনাং গ্রামের পাশে এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
এখানে সতন্ত্র প্রার্থী ফারহানা আফরোজ হ‍্যাপি প্রত্যক্ষদর্শী জানায়, প্রচারণার শেষ দিকে ঘোড়ার কর্মী সমর্থকরা মনাং গ্রামের পাশ দিয়ে আসছিল এ সময় নৌকার কর্মী সমর্থকরা তার কর্মীদের উপর অর্তকিত হামলা চালায়, তাদের মধ্যে উল্লেখ যোগ‍্য নৌকার কর্মী আব্দুল হাই,লিটন, তোফায়েল। তার নির্বাচনী অফিসে ভাঙচুর চালায় বলে ও অভিযোগ করেন তিনি। পরে নৌকা প্রার্থীর কর্মী সমর্থকরা উস্কানিমূলক বক্তব্য দিলে উভয়ের (নৌকা ও ঘোড়া ) সমর্থকদের মধ্যে পাল্টা পাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় সতন্ত্র প্রার্থীর ১০জন কর্মী সমর্থক আহত হয়।
এ ঘটনায় আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। তাদের নাম পরিচয় জানা যায়নি।সতন্ত্র প্রার্থী ফারহানা আফরোজ হ‍্যাপি অভিযোগ করে বলেন, আমার ইউনিয়নের ১.২.৩ নং ও ৭.৮.৯ ওয়ার্ড নিয়ে খুবই আশংঙ্কা জনক অবস্থানে রয়েছি। নৌকার প্রার্থী জাকির আলম মাষ্টার ও তার কর্মী সমর্থকরা বলছেন যে জনগণ ভোট দিতে হবে না, আর ভোট দিলেও কোনো কাজ হবে না। আমরা বিনা ভোটেই পাশ করবো। আর ভোট দিতে এলে প্রকাশে ভোট দিতে হবে।
কেন্দুয়া থানার এস আই আব্দুল আওয়াল সরদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।বুধবার (৫ জানুয়ারি) পঞ্চম ধাপে জেলার কেন্দুয়া উপজেলার আশুজিয়া,দলপা,গড়াডোবা, সান্দিকোনা,গন্ডা,রোয়াইলবাড়ী,মাসকা,পাইকুড়া,বলাইশিমুল,নওপাড়া,কান্দিউড়া,মোজাফফরপুর  ও মদন উপজেলার, কাইটাইল,চাঁনপুর,মদন সদর,গোবিন্দশ্রী,ত্রিয়শ্রী,ফতেহপুর,ও মাঘান ইউপি নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]