ক্যাম্পে ৬ রোহিঙ্গা হত্যায় মামলা, গ্রেপ্তার ১০

Share the post

কক্সবাজাররে উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গাদের একটি মাদ্রাসায় ছয় খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে জোরদার করা হয়েছে ক্যাম্পের বাসিন্দাদের নিরাপত্তা কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, ছয় রোহিঙ্গা হত্যার ঘটনায় ২৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ মোট ২৫০ জনকে আসামি করে শনিবার (২৩ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে উখিয়া থানায় মামলা দায়ের হয়েছে।নিহত মাদ্রাসাছাত্রদের একজন আজিজুল হকের বাবা ও উখিয়ার ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-ব্লকের বাসিন্দা নূরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এদিকে ঘটনায় জড়িত সন্দেহে আইনশৃঙ্খলা বাহিনী ১০ জনকে গ্রেপ্তার করেছে। পুলিশ ও আর্মড পুলশিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

কক্সবাজার ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (পুলিশ সুপার) মোহাম্মদ শিহাব কায়সার খান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

ইতিমধ্যে অভিযানকালে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা মামলার এজাহারভুক্ত পাঁচজনসহ হামলার সঙ্গে জড়তি সন্দেহে আরও পাঁচজন মোট ১০ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলনে- মুজিবুর রহমান (১৯), দিলদার মাবুদ ওরফে পারভেজ (৩২), মোহাম্মদ আইয়ুব (৩৭), ফেরদৌস আমিন (৪০), আব্দুল মজিদ (২৪), মোহাম্মদ আমিন (৩৫), মোহাম্মদ ইউনুস ওরফে ফয়েজ (২৫), জাফর আলম (৪৫), মোহাম্মদ জাহিদ (৪০), মোহাম্মাদ আমিন (৪৮)। 

এদের মধ্যে অস্ত্রসহ গ্রেপ্তার মুজিবুর রহমানের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে উখিয়া থানায় পৃথক মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

কর্মচারীদের বেতন-ভাতা আত্মসাৎ আড়াল করতে থানায় জিডি: চকরিয়ায় স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাৎ ও অনিয়মের অভিযোগ

Share the post

Share the postচকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন দত্তের বিরুদ্ধে কোভিড-১৯ কার্যক্রের সম্মানী ভাতা আত্মসাৎ ও অসদাচরণের অভিযোগ উঠেছে। উপজেলায় কর্মরত পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারীদের পক্ষ থেকে গত ২২ ফেব্রুয়ারী এমন অভিযোগ এনে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল […]

চকরিয়া পৌরশহরে চিরংগা হাত ঘড়ির কার্যালয় উদ্বোধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চকরিয়া পৌরশহরে ব্যস্ততম এলাকা হাই স্কুল সড়কের মুখে কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল ইব্রাহিম বীর প্রতীক(হাত ঘড়ি)র কার্যালয় উদ্বোধন করেছেন। ২৫ডিসেম্বর (সোমবার) বিকাল ৩টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য প্রার্থী মেজর জেনারেল ইব্রাহিম বীর প্রতীক। প্রধান […]