ফুলপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে নালিতাবাড়ীর মেয়ের অনশন,অর্থ হাতিয়ে নিয়ে লাপাত্তা প্রেমিক।

Share the post

মোঃ আবু রায়হান,ফুলপুর, ময়মনসিংহ :ময়মনসিংহের ফুলপুরের বিয়ের প্রলোভনে দীর্ঘদিন দৈহিক সম্পর্কের পর বিয়েতে অস্বীকৃতি জানালে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান গ্রহণ করেছে এক তরুনী (২৬)।

জানা যায়, প্রেমিক রাজমিস্ত্রি মাজহারুল ইসলাম(২৮) ফুলপুর উপজেলার ৫ নং সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নাকাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

ভুক্তভোগী তরুণীর (২৬) পার্শ্ববর্তী জেলা শেরপুরের নালিতাবাড়ি উপজেলার রুপাকুড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের মেয়ে।
বাড়িতে প্রেমিকার আসার খবর পেয়ে প্রেমিক মাজহারুল বাড়ি থেকে কৌশলে পালিয়ে যায় ।

সে তরুণী জানান দুই বছর যাবত ঢাকার মিরপুর রুপনগর এলাকায় থাকা অবস্থায় সেইখানে রাজমিস্ত্রি কাজ করতে যাওয়া মাজহারুল এর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সুযোগ নিয়ে মাজহারুল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে।এবং বিভিন্ন কৌশলে তার কাছ থেকে ২ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

মাজহারুল কে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকার করে।পরে কোনো উপায় না পেয়ে গত ০৩/১২/২১ রোজ শুক্রবার থেকে বিয়ের দাবিতে মাজহারুলের বাড়িতে অবস্থান শুরু করে ।

স্থানীয় এলাকাবাসী সাংবাদিকের কাছে জানান বিষয়টি তাহারা স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করেন। কিন্তু যখন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ মিমাংসার জন্য বসেন তখন মাজারুলর ও তার বাবাকে খবর পাঠালে তারা আসতে অস্বীকার করে।

এ বিষয়ে মাজহারুলের সঙ্গে যোগাযোগ করতে গেলে বাড়িতে পাওয়া যায়নি। এবং পলাতক থাকায় এ বিষয়ে তার মন্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর প্রেসক্লাব সভাপতি নাজিম উদ্দিন কে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, মামলা পেলে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]