পাইকগাছায় সোলাদানা সহ বিভিন্ন ইউপিতে খাদ্য সামগ্রী নগদ অর্থ পৌছে দিলেন মানবিক চেয়ারম্যান তুহিন

Share the post
মোঃ ফসিয়ার রহমান ,পাইকগাছা: দাখিল মাদ্রাসা জামে মসজিদে পবিত্র এশা এবং তারাবীর নামাজ আদায় করে ১১ই এপ্রিল রোজ সোমবার রাতের আঁধারে উপজেলার ৫নং সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছা, খালিয়ার চক, চারবান্দা, পার বয়ারঝাপা ও বেতবুনিয়া খেয়াঘাটের খাদ্য কষ্টে থাকা মানুষের বাড়িতে গভীর রাতে খাদ্য ও আর্থিক সহায়তা পৌছে দিলেন মানবিক চেয়ারম্যান হিসেবে পরিচিত দক্ষিণ খুলনার বিশিষ্ট সমাজ সেবক, কয়রা-পাইকগাছায় সর্ব প্রথম অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠাতা, লস্কর ইউনিয়নের হ্যাট্টিক চেয়ারম্যান
কে,এম আরিফুজ্জামান (তুহিন)
গভীর রাতের এ মানবিক কার্যক্রমের সময় লস্কর ইউনিয়নের চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য পঞ্চানন সানা, যুবলীগ নেতা সায়েদ আলী কালাই ও আওয়ামীলীগ নেতা প্রশান্ত কুমার মন্ডল সহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
লস্কর ইউনিয়নের চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান (তুহিন) মহামারী করোনার প্রথম এবং দ্বিতীয় ধাপে এভাবে নিজ ইউনিয়ন সহ পার্শবর্তী ইউনিয়ন গুলোর খাদ্য সংকটে থাকা মানুষের ঘরে ঘরে ব্যাপককভাবে খাদ্য, নগদ অর্থ ও চিকিৎসা সামগ্রী পৌছে দিয়েছিলেন। নিরহঙ্কারী ও কর্মঠ এই মানুষটি নিজের আরাম আয়েশ পরিত্যাগ করে কষ্টে থাকা মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন । রোজা থেকে সারাদিন মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করে ইফতারী এবং তারাবী নামাজ আদায় শেষে স্বাভাবিকভাবে যখন তাকে ঘুমিয়ে পড়ার কথা । তখন তিনি ঘুমকে হারাম করে অভাবী মানুষদেরকে সহায়তা প্রদানের লক্ষ্যে খাদ্য ও আর্থিক সহায়তা নিয়ে তাদের বাড়ী বাড়ী যাচ্ছেন। তারি এই মহতী উদ্যোগের জন্য বিভিন্ন মহলে তার কর্মদক্ষতা ও প্রশংসনীয় উদ্যোগে প্রশংসিত হয়েছেন।
বর্তমানে করোনাভাইরাস প্রকোপ কমে যাওয়ার কারণে অনেকে খাদ্য সামগ্রী ও আর্থিক সাহায্য সহযোগিতা প্রায় বন্ধ করে দিয়েছেন ।কিন্তু বন্ধ করেননি পাইকগাছা উপজেলার লস্কর ইউনিয়নের মানবিক চেয়ারম্যান প্রতিবন্ধীদের আশ্রয়স্থল কে এম আরিফুজ্জামান তুহিন।
পাইকগাছার দেলুটিতে শেখ হাসিনার উপহার দ্বিতীয় পর্যায়ের টিসিবি’র পন্য বিতরণ
মোঃ ফসিয়ার রহমান “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার টিসিবি’র পন্য,দামে সাশ্রয়ী,মানে অনন্য” দেলুটি ইউনিয়নে দ্বিতীয় পর্যায়ে মঙ্গলবার সকালে ৪৮১ টি (সর্বমোট ৯৬২ টি) পরিবারের মাঝে ২ লিটার সোয়াবিন তেল,২ কেজি ডাউল,২ কেজি চিনি এবং ২ কেজি ছোলা পরিবার প্রতি সর্বমোট ৫৬০ টাকা দামে উপকারভোগীদের মাঝে পন্য বিতরন করা হয়।
পাইকগাছার দেলুটি ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) রিপন কুমার মন্ডলের উপস্থিতিতে টিসিবি’র পণ্য বিতরণ করা হয়েছে ।
এসময় উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার ও সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা চিন্ময় মন্ডল,উপ-সহকারি কৃষি কর্মকর্তা উত্তম কুমার কুন্ডু,বীর মুক্তিযোদ্ধা মীনা আলাউদ্দিন,সম্মানিত অতিথি গোপাল চন্দ্র চক্রবর্তী,ইউপি সদস্য সুকুমার কবিরাজ,কিংশুক রায়,রবীন্দ্রনাথ মন্ডল,চম্পক বিশ্বাস,রামচন্দ্র টিকাদার,পলাশ কান্তি রায়,রিংকু রায়,বদিয়ার হোসেন,পবিত্র সরদার,লক্ষ্মী রানী সরকার,বিনতা সরকার,মেরী রানী সরদার,বুলবুল আহম্মেদ সহ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]