নবীগঞ্জে বাল্য বিবাহের বিরুদ্ধে কঠোর অভিযান শুরু করে এসিলেন্ড উত্তম কুমার দাশ

Share the post

স্বপন রবি দাশ,হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ  নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর গ্রামে একটি বাল্য বিবাহের আয়োজন করা হয়। শুক্রবার (০৭ জানুয়ারী) দুপুরে এক অপ্রাপ্তবয়স্ক মেয়ের বাল্য বিয়ে বন্ধ করলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ।

এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে উভয় পক্ষের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের সর্তক করা হয়। সূত্রে জানাযায়, উপজেলার উল্লেখিত গ্রামে একটি বাল্য বিয়ে সংঘঠিত হচ্ছে গোপন সূত্রে এ রকম খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাৎক্ষণিক মোবাইল কোর্ট পরিচালনা করে বাল্য বিয়ে বন্ধ করেন। এ সময় মোবাইল কোর্ট পরিচালনা করে উভয় অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নেয়া হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন, নবীগঞ্জ থানার এসআই বিজয় দাশের নেতৃত্বে নবীগঞ্জ থানার একদল পুলিশ।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ জানান, বাল্যবিবাহ বন্ধে উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মাধবপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার

Share the post

Share the postমোঃজাকির হোসেন,মাধবপুর প্রতিনিধি: মাধবপুর উপজেলার আহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে ৪০ বোতল ফেনসিডিলসহ আলমগীর ভূঁইয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ । মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন। কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর উত্তম কুমার দাশের নেতৃত্বে এসআই দেবাশীষ তালুকদার সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ( ২৯ […]

হবিগঞ্জ মাধবপুর উপজেলার ২৩ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

Share the post

Share the postহবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ ইউনিয়নে ৫৬ জন চেয়ারম্যান পদে প্রার্থী হন। তাদের মধ্যে আওয়ামী লীগের তিন প্রার্থীসহ ২৩ জনের জামানত বাজেয়াপ্ত হয়েছে।নির্বাচনসংশ্লিষ্ট রিটার্নিং অফিসারদের সঙ্গে কথা বলে জানা যায়, কাস্টিং ভোটের আট ভাগের এক ভাগ ভোট যারা পাবেন না, তারা জামানত হারাবেন। মাধবপুর উপজেলায় চেয়ারম্যান […]