টিকটিকের ফাঁদে পাচার নারীদের ফেরানো হবে: আইজিপি

Share the post

টিকটক ভিডিও তৈরির ফাঁদে ফেলে ভারতে পাচার করা এক হাজার নারীকে দেশে ফিরিয়ে আনাই বড় চ্যালেঞ্জ বলে মনে করছেন, পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ। ইনডিপেনডেন্ট টেলিভিশনকে একান্ত সাক্ষাতকারে আইজিপি জানান, পাচার নারীদের দেশে ফিরিয়ে আনা সংশ্লিষ্ট সকল পক্ষের দায়িত্ব। এছাড়াও ভারতে গ্রেপ্তার আসামিদের আনার প্রক্রিয়া শুরু হয়েছে। দুদেশেই তাদের বিচার হবে।

সম্প্রতি ভারতে এক বাংলাদেশি তরুণীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ভাইরাল হলে পুলিশ জানতে পারে, টিকটকের আড়ালে নারী পাচারের ঘটনা। সামনে আসে মগবাজারের টিকটক হৃদয় বাবু। যে টিকটক ভিডিও বানানোর ফাঁদে ফেলে নারীদের নিয়ে পুল পার্টি করতো বিভিন্ন রিসোর্টে। এরপর নিয়ে যেত ভারতে।টিকটক হৃদয় চক্রের বিরুদ্ধে এক হাজারেরও বেশি নারী পাচারের তথ্য পেয়েছে পুলিশ। পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ জানান জানান, আইনি প্রক্রিয়া পাচার হওয়া নারীদের ফিরিয়ে আনা হবে।

ড. বেনজীর আহমেদ বলেন, ভাইরাল ভিডিওর সুত্র ধরে ভারতে এ পর্যন্ত ১১ বাংলাদেশিসহ ১২ জন গ্রেপ্তার হয়েছে। ওই ঘটনায় হাতিরঝিল থানার মামলায় আসামি করা হয়েছে নির্যাতনকারী ৫ জনকে। যাদের ফিরিয়ে আনতে পুলিশের এনসিবি শাখা দিল্লির এসসিবি শাখার সঙ্গে যোগাযোগ করছে। আসামিদের বিচার হবে দুদেশেই।

নতুন করে টিকটক গ্রুপের খপ্পরে পড়ে যাতে কেউ পাচার না হয়, সেজন্য অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমদে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]