টাঙ্গাইলে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৮

Share the post

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের কমিটিকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে। এ ঘটনায় সাংবাদিকসহ অন্তত আট জন আহত হয়েছেন। সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে ঘাটাইল বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, গত ২৮ জানুয়ারি উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সেই কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিত সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার সমর্থকরা রোববার দুপুরে সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে। সেই মিছিলের প্রতিবাদে সোমবার বিকালে বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবুর নেতৃত্বে বিক্ষোভ করা হয়।

নেতারা আরও জানিয়েছেন, কমিটি বাতিলের দাবিতে অপর দিকে সাবেক এমপি আমানুর রহমান খান রানার সমর্থকরা বিক্ষোভ মিছিল বের করলে তাদের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে দুই সাংবাদিকসহ আটজন আহত হন।

ধাওয়া পাল্টা ধাওয়াকে কেন্দ্র করে বাসস্ট্যান্ড এলাকায় সড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি স্বাভাবিক করে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার বলেন, টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। পরবর্তীতে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]