ঝালকাঠির রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, দুই আসামী গ্রেফতার

Share the post

মো: সাগর হাওলাদার,ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালি এলাকায় ১৫ জুন রাতের আধাঁরে মটর সাইকেলের গতি রোধ করে পূর্ব-পরিকল্পিতভাবে হামলার ঘটনায় রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর ভাই মো.বেলায়েত হোসেন। বেলায়েত হোসেন রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালী এলাকার মো.সেকেন্দার আলী হাওলাদের ছেলে এবং ভুক্তভোগী এনায়েত হোসেনের ভাই।

মামলা সুত্রে জানাযায়,গত ১৫ জুন রাত আনুমানিক ১০ ঘটিকার সময় বেলায়েত হোসেনের ভাই এনায়েত হোসেন(৪০) ও উজ্জল তেওয়ারী মটর সাইকেল যোগে মিলবাড়ী থেকে তাদের বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়।

তারা বড় কৈবর্তখালী এলাকার জনৈক নূর মোহাম্মদ ঘড়ামীর বাড়ীর সামনে আসলে মটর সাইকেলর গতি রোধ করিয়া বড়কৈবর্তখালী এলাকার সৈয়দ শাহ আলম এর ছেলে সৈয়দ ফাহাদ (২৪),কুদ্দুস হাওলাদারের ছেলে নাঈম(২১) সৈয়দ শাহ আলম এর ছেলে সৈয়দ ফুয়াদ (১৯),ছোট কৈবর্তখালী এলাকার আনেচ মোল্লার ছেলে আলী হোসেন(৩০),মৃত সৈয়দ মোশারেফ এর ছেলে সৈয়দ আলীম (৪২),সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ শাওন(২২) সহ আজ্ঞাত নামা ৫-৬ জন পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে এনায়েত হোসেন(৪০) ও উজ্জল তেওয়ারীর উপর হামলা চালায়।

প্রতিপক্ষদের হাতে থাকা লোহার রড,হাতুরি ও বাশেঁর লাঠি দিয়ে অর্তকিতভাবে পিটাইয়া শরিরের বিভিন্ন ফুলা,ছেড়া,ফাটা ও কাটা যখম করে। লোহার রড় দ্বারা হাত ও পায়ের বিভিন্ন স্থানে পিটাইয়া গুরুতর যখম করে এবং এনায়েত হোসেন(৪০) এর পকেটে থাকা নগত ৬০,২৫০/- টাকা ছিনিয়ে নেয়।

প্রতিপক্ষ সৈয়দ ফুয়াদ ও আলী হোসেনের হাতে থাকা লোহার রড় ও বাশঁ দিয়ে উজ্জল তেওয়ারী কে পিটাইয়া শরিরের বিভিন্ন স্থানে ফুলা যখম করে এবং তার পকেটে থাকা নগত ৫০,৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।প্রতিপক্ষরা সকলে মিলে এনায়েত হোসেনের সাথে থাকা মটরসাইকেলটিকে হাতুরি,লোহাড় রড ও লাঠি দিয়ে পিটিয়ে ভাংচুর করে প্রায় ৭৫,০০০/-টাকার ক্ষতি সাধন করে।

এ সময় ভুক্তভোগীদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে প্রতিপক্ষরা সকলের সামনে ভুক্তভোগীদের খুন যখমের হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে সাক্ষীদের সহযোগীতায় এনায়েত ও উজ্জল কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এঘটনায় বেলায়েত হোসেন বাদী হয়ে রাজাপুর থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬ ধারায় ৬ জনের নাম ও অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে মামলা মামলা দায়ের করেন (মামলা নং ১৫) তাং ১৮,০৬,২০২১।

এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা রাজাপুর থানা পুলিশের উপপরিদর্শক এস আই শাহ-আলম বলেন,মামলার এজাহার ভুক্ত দুই আসামী সৈয়দ ফাহাদ ও সৈয়দ ফুয়াদকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের দেহ তল্লাশী করে দুইটি হাতুরি পাওয়া গেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]