ঝালকাঠির রাজাপুরে রাতের আধারে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় মামলা, দুই আসামী গ্রেফতার

Share the post

মো: সাগর হাওলাদার,ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালি এলাকায় ১৫ জুন রাতের আধাঁরে মটর সাইকেলের গতি রোধ করে পূর্ব-পরিকল্পিতভাবে হামলার ঘটনায় রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর ভাই মো.বেলায়েত হোসেন। বেলায়েত হোসেন রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালী এলাকার মো.সেকেন্দার আলী হাওলাদের ছেলে এবং ভুক্তভোগী এনায়েত হোসেনের ভাই।

মামলা সুত্রে জানাযায়,গত ১৫ জুন রাত আনুমানিক ১০ ঘটিকার সময় বেলায়েত হোসেনের ভাই এনায়েত হোসেন(৪০) ও উজ্জল তেওয়ারী মটর সাইকেল যোগে মিলবাড়ী থেকে তাদের বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়।

তারা বড় কৈবর্তখালী এলাকার জনৈক নূর মোহাম্মদ ঘড়ামীর বাড়ীর সামনে আসলে মটর সাইকেলর গতি রোধ করিয়া বড়কৈবর্তখালী এলাকার সৈয়দ শাহ আলম এর ছেলে সৈয়দ ফাহাদ (২৪),কুদ্দুস হাওলাদারের ছেলে নাঈম(২১) সৈয়দ শাহ আলম এর ছেলে সৈয়দ ফুয়াদ (১৯),ছোট কৈবর্তখালী এলাকার আনেচ মোল্লার ছেলে আলী হোসেন(৩০),মৃত সৈয়দ মোশারেফ এর ছেলে সৈয়দ আলীম (৪২),সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ শাওন(২২) সহ আজ্ঞাত নামা ৫-৬ জন পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে এনায়েত হোসেন(৪০) ও উজ্জল তেওয়ারীর উপর হামলা চালায়।

প্রতিপক্ষদের হাতে থাকা লোহার রড,হাতুরি ও বাশেঁর লাঠি দিয়ে অর্তকিতভাবে পিটাইয়া শরিরের বিভিন্ন ফুলা,ছেড়া,ফাটা ও কাটা যখম করে। লোহার রড় দ্বারা হাত ও পায়ের বিভিন্ন স্থানে পিটাইয়া গুরুতর যখম করে এবং এনায়েত হোসেন(৪০) এর পকেটে থাকা নগত ৬০,২৫০/- টাকা ছিনিয়ে নেয়।

প্রতিপক্ষ সৈয়দ ফুয়াদ ও আলী হোসেনের হাতে থাকা লোহার রড় ও বাশঁ দিয়ে উজ্জল তেওয়ারী কে পিটাইয়া শরিরের বিভিন্ন স্থানে ফুলা যখম করে এবং তার পকেটে থাকা নগত ৫০,৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।প্রতিপক্ষরা সকলে মিলে এনায়েত হোসেনের সাথে থাকা মটরসাইকেলটিকে হাতুরি,লোহাড় রড ও লাঠি দিয়ে পিটিয়ে ভাংচুর করে প্রায় ৭৫,০০০/-টাকার ক্ষতি সাধন করে।

এ সময় ভুক্তভোগীদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে প্রতিপক্ষরা সকলের সামনে ভুক্তভোগীদের খুন যখমের হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে সাক্ষীদের সহযোগীতায় এনায়েত ও উজ্জল কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এঘটনায় বেলায়েত হোসেন বাদী হয়ে রাজাপুর থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩০৭/৩৭৯/৪২৭/৫০৬ ধারায় ৬ জনের নাম ও অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে মামলা মামলা দায়ের করেন (মামলা নং ১৫) তাং ১৮,০৬,২০২১।

এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা রাজাপুর থানা পুলিশের উপপরিদর্শক এস আই শাহ-আলম বলেন,মামলার এজাহার ভুক্ত দুই আসামী সৈয়দ ফাহাদ ও সৈয়দ ফুয়াদকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের দেহ তল্লাশী করে দুইটি হাতুরি পাওয়া গেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

ফের রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধে ঝটিকা মিছিল

Share the post

Share the postরাজধানী রাস্তায় ব্যাটারি/মোটরচালিত রিকশা চলাচল বন্ধ করাসহ ৭ দাবিতে কাকরাইল সড়ক অবরোধ করে ঝটিকা মিছিল করেছেন প্যাডেলচালিত রিকশাচালকরা।শনিবার (৩১ আগস্ট) দুপুর ১২টার দিকে কাকরাইল মোড়ে এমন চিত্র দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে রমনা থানা পুলিশ পৌঁছানোর আগেই সরে যান রিকশা চালকরা।রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক গণমাধ্যমকে বলেন, রাজধানীর সড়কে ব্যাটারি/মোটরচালিত রিকশা […]

মান্দার জয় বাংলা বাজারে দোকানঘর ভাংচুর ও মালামাল লুটের অভিযোগ

Share the post

Share the postমির্জা তুষার আহমেদ,নওগাঁ : নওগাঁর মান্দা উপজেলার জয় বাংলা বাজারারে ১০ বছরের দখলকৃত কীটনাশক দোকানঘর ভাংচুর ও মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষ দোষীরা জানান, প্রকাশ্যে দিবালোকে কীটনাশক দোকান ঘর ভাংচুর করে প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটের করে নিয়ে যায় বলে জানা। এ ঘটনায় মান্দা থানায় […]