খরচ কমাতে ৯ বছরের মেয়েকে চুবিয়ে মারল বাবা

Share the post

ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নে মেয়েকে (৯) পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।রোববার (২৫ জুন) দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত বাবা টিপু (৩৭) দাগনভূঞা রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুর পদুয়া বাড়ির সন্তান। তিনি এলাকায় টমটম চালান। নিহত শিশুটির নাম জান্নাতুল আরাফা (৯)।

পুলিশ ও পারিবারিক সূত্র থেকে জানা যায়, প্রায় ৯ বছর আগে টিপু ও রুমানা আক্তারের বিবাহ বিচ্ছেদ হয়। ওই সময় তাদের একমাত্র সন্তান আরাফার বয়স ছিল ছয় মাস। পরবর্তীতে মেয়ে বড় হয়ে মাঝেমধ্যে বাবার বাড়িতে যেত। মেয়ের ভরণপোষণের জন্য আরাফার মা বাবাকে চাপ দেন। কিন্তু টিপু ফের নতুন বিয়ে করে সংসার শুরু করে। যেখানে ছয় বছর ও তিন মাসের দুই মেয়ে রয়েছে। নতুন সংসারের স্ত্রী-সন্তান ও আরাফার খরচ বহনের বাড়তি চাপে পড়েন টিপু।

এদিকে গত ১৮ জুন আরাফা আবার তার বাবার বাড়িতে যায়। এ সময় টিপু একই দিন দুপুর ৩টার দিকে আরাফাকে গোসল করাতে নিয়ে পানিতে ডুবিয়ে হত্যা করে।ওসি হাসান ইমাম জানান, গত ১৮ জুন খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছিল। নিহত আরাফার মা ও নানার সন্দেহ ও পুলিশের তদন্তে এ ঘটনা উঠে আসে। রোববার নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদে টিপু ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]