সন্দ্বীপে গরু চোর সহ আটক দুই

Share the post

মোঃ ফায়েল খান,সন্দ্বীপ : ৩০ জানুয়ারি ২০২৩, সোমবার সন্দ্বীপে গত মাসে শিবের হাটে চুরি হওয়া সিসি ক্যামেরা আলোকে শনাক্ত করে নাজিম (২৫) নামে একজনকে আটক করা হয়েছে। আটক হওয়া ব্যক্তি মাইটভাংগা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শরিফের গৌ বাড়ির আবদুল হান্নানের ছেলে।

অন্যদিকে সন্দ্বীপে গতরাতে বাউরিয়া ৫নং ওয়ার্ডে চুরি হওয়া এক গরু চোরকে আটক করেছে সন্দ্বীপ থানা পুলিশ। ৩০ জানুয়ারী সোমবার বিকেল পাঁচটায় শিবের হাট থেকে এ গরু চোরকে আটক করে পুলিশ।

জানা যায় বাউরিয়াতে চুরি হওয়ার গরুটি শিবের হাটে গরুর বাজারে বিক্রি করতে আসলে দাম কম হওয়ায় ক্রেতাদের সন্দেহ হলে বাউরিয়া এলাকার স্হানীয় মেম্বারকে জানানো হয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্হলে উপস্থিত হয়ে আসামীকে আটক করে।

এদিকে রাত১০ টায় গরুর মালিক বাউরিয়া ৫নং ওয়ার্ডের সামছুদ্দীন( ৫৫) বাদী হয়ে সন্দ্বীপ থানায় গরু চোর ফরিদ (৪৮) পিতা রুহুল আমীন ছাইয়ার বাড়ি গাছুয়া ২নং ওয়ার্ড একটি মামলা দায়ের করেন।

সন্দ্বীপ থানার সাব ইন্সপেক্টর জয়নুল জানান আমরা চুরির বিষয়ে জানার পরে অভিযান জোরদার করি। সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সহিদুল ইসলাম বলেন চুরির সাথে যুক্ত কাউকে কোন প্রকার ছাড় দেয়া হবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

ফের রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধে ঝটিকা মিছিল

Share the post

Share the postরাজধানী রাস্তায় ব্যাটারি/মোটরচালিত রিকশা চলাচল বন্ধ করাসহ ৭ দাবিতে কাকরাইল সড়ক অবরোধ করে ঝটিকা মিছিল করেছেন প্যাডেলচালিত রিকশাচালকরা।শনিবার (৩১ আগস্ট) দুপুর ১২টার দিকে কাকরাইল মোড়ে এমন চিত্র দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে রমনা থানা পুলিশ পৌঁছানোর আগেই সরে যান রিকশা চালকরা।রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক গণমাধ্যমকে বলেন, রাজধানীর সড়কে ব্যাটারি/মোটরচালিত রিকশা […]

মান্দার জয় বাংলা বাজারে দোকানঘর ভাংচুর ও মালামাল লুটের অভিযোগ

Share the post

Share the postমির্জা তুষার আহমেদ,নওগাঁ : নওগাঁর মান্দা উপজেলার জয় বাংলা বাজারারে ১০ বছরের দখলকৃত কীটনাশক দোকানঘর ভাংচুর ও মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষ দোষীরা জানান, প্রকাশ্যে দিবালোকে কীটনাশক দোকান ঘর ভাংচুর করে প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটের করে নিয়ে যায় বলে জানা। এ ঘটনায় মান্দা থানায় […]