রাজনৈতিক অস্তিত্বের টানাপোড়েনে বিএনপি এখন লাইফ সাপোর্টে : ওবায়দুল কাদের

Share the post

অনলাইন ডেস্ক :     আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার কারণে দেশের মানু ষ মনে করেন বিএনপির রাজনীতি এখন লাইফ সার্পোটে। শনিবার বেলা সাড়ে ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত ভার্চুয়াল সভায় যুক্ত হয়ে মন্ত্রী এসব কথা বলেন। ভার্চুয়ালের মাধ্যমে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বক্তব্য রাখেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় উপস্থিত থেকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম ও মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় বক্তব্য রাখেন। এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সড়কমন্ত্রী বলেন, বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালাচ্ছে। নিজেরা আন্দোলনে ব্যর্থ হয়ে শিক্ষার্থীদের আন্দোলন, কোটাবিরোধী আন্দোলন ও ধর্ষণবিরোধী আন্দোলনের ওপর ভর করছে। কিন্তু তারা হালে পানি পাচ্ছে না।

ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক অপশক্তি, মাদক কারবারি, চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, নারী ধর্ষণকারী ব্যক্তিদের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকতে উপস্থিত নেতাকর্মীদের নির্দেশ দেন। ধর্ষকের মতো নরপশুরা যাতে আওয়ামী লীগে ঠাঁই না পায় এবং তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ করে দেওয়ার কথা জানান।

মন্ত্রী আরও বলেন, ত্যাগী নেতাকর্মীরা হচ্ছে একটি রাজনৈতিক দলের প্রাণ। সুতরাং ত্যাগী নেতাকর্মীদের সঠিক মূল্যায়ণ করতে হবে । সেই সঙ্গে দেশের জনগণ আওয়ামী লীগের অস্তিত্বের শেকড় ও জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে বলে মনে করেন ওবায়দুল কাদের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

আওয়ামী লীগ নেতা পান্নার মরদেহ আজ হস্তান্তর করবে ভারত

Share the post

Share the postছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ইসহাক আলী খান পান্নার মরদেহ আজ হস্তান্তর করবে ভারত।শনিবার বাংলাদেশ হাইকমিশনের কর্মকর্তাদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে বলে ভারতের মেঘালয়ের একজন শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন।ওই কর্মকর্তা বলেছেন, পান্নার মরদেহ এখনও সীমান্তে রয়েছে। তার মরদেহ পশ্চিম জৈন্তিয়া পাহাড়ের ডাউকি স্থলবন্দর হয়ে বাংলাদেশের […]

K English Nest Canada স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Share the post

Share the postবাচ্চাদের Native Speaker এর মতো করে ইংরেজিতে কথা বলা শেখানোর জন্যে প্রথম ২০১৮ সালে গড়ে তুলেছিলাম Kids Club. সেই সময় বাচ্চা এবং অভিভাবকদের অসীম আগ্রহ, আমাকে উৎসাহিত করেছে এই ধারাকে অব্যাহত রাখতে। ২০২২ সালে কানাডা যাওয়ার পর এবং সেখানে স্কুলে কাজ করার মাধ্যমে Native Speaker এর মতো কথা বলার গুরুত্ব আরও বুঝতে পারলাম। […]