বখাটেদের হাত থেকে মেয়েকে বাঁচাতে প্রতিবাদ মায়ের আঙ্গুল কেটে দিল বখাটেরা

Share the post

 আল হাবিব  ।। সুনামগঞ্জ :        প্রত্যেক মেয়েই মায়ের চৌখের মনি, সেই মেয়েকে ডাক্তার বানানোর জন্য দিনরাত কষ্ট করে পড়ালেখা চালিয়ে যাচ্ছেন এক অসহায় মা, তার সন্তান ডাক্তার হয়ে বিনা পয়সায় গ্রামের সাধারন মানুষের চিকিৎসা করবেন সেটাই তার আশা, কিন্তু সেই মেয়ে যখন পথে বখাটে ছেলেদের কাছে উত্ত্যক্তের শিকার হয় তখন কোন মা ওই চুপ করে বসে তাকতে পারেন না, সেই মা যখন মেয়েকে ওই বখাটে ছেলেদের হাত তেকে বাঁচাতে প্রতিবাদ করেন তখন ওই বখাটেরা ওই মাকে অমানবিক নির্যাতন করে তার ডান হাতের বুড়ি আঙ্গুল কেটে দেয়।

এটা কোন মনগড়া গল্প বা সিনেমার ছবির কাহিনী নয়, বাস্তবে ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের ছাতক উপজেলায়। এ ঘটনার পর রোববার (২৯ নভেম্বর) থানায় অভিযোগ দায়ের করেছেন ওই নারীর দেবর। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে প্রথমে ছাতক কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে ডাক্তার জানিয়েছেন।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) খোজ নিয়ে জানা যায়, ছাতক উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের শ্যামনগর গ্রামের সৌদি আরব প্রবাসী হাছান আহমদের স্ত্রী রুনা বেগম গোবিন্দগঞ্জে যাওয়ার জন্য তার স্কুলপড়ুয়া মেয়েকে সঙ্গে নিয়ে গত শনিবার (২৮ নভেম্বর) বিকালের দিকে বাড়ি থেকে বের হন। রাস্তার অপরপাশে দাঁড়িয়ে থাকা গ্রামের আবদুল মন্নানের ছেলে আনোয়ার ও মৃত মসই আলীর ছেলে মিন্টু মিয়া স্কুলপড়ুয়া মেয়েটিকে উত্ত্যক্ত করে। কেন মেয়েকে উত্ত্যক্ত করে এর প্রতিবাদ করে উত্ত্যক্তকারীদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন মা। এ সময় বখাটেদের সহযোগীরা ওই নারীর ওপর হামলা চালিয়ে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। বখাটেরা ওই নারীকে টানাহেঁচড়া করে শ্লীলতাহানি ঘটিয়ে ডান হাতের হাড় ভেঙে একটি আঙ্গুল কেটে দিয়েছে। পরে গত রোববার (২৯ নভেম্বর) দুপুরে প্রবাসীর সহোদর কবি হোসাইন আহমদ বাদী হয়ে গ্রামের আবদুল মন্নানের ছেলে আনোয়ার হোসেনকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো নাজিম উদ্দিন জানান, বখাটেরা মায়ের আঙ্গুল কেটে দিয়েছে এটা সত্যি খুব দুঃখ জনক, আমরা আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছি, যে কোন সময় তাদেরকে গ্রেফতার করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ : কমছে পর্যটক

Share the post

Share the postআবুল কাশেম রুমন, সিলেট: সিলেটের অতি পরিচিত পর্যটন কেন্দ্র হচ্ছে রাতারগুল। যা দেখার জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকদের আসতে দেখা যায়। বিগত কয়েক মাস ধরে রাতারগুল পর্যটন কেন্দ্রে তেমন লোক সমাগম নেই। যে পর্যটন দেখার জন্য উপরে নীল আকাশ আর নিচে সবুজ পানি মিলে অপূর্ব এই প্রাকৃতিক লীলাভূমির প্রতি দুর্বার আকর্ষণে সারাদেশ […]

হবিগঞ্জের সাবেক মেয়র আতাউর রহমান সেলিম গ্রেফতার

Share the post

Share the postস্বপন রবি দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব ২। গত মঙ্গলবার(১৭সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তাকে রাজধানীর ধানমন্ডি থানায় হস্থান্তর করে র‌্যাব-২। বিষয়টি  নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন , তিনি বলেন, র‌্যাব-২ হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর […]