নওগাঁয় ৩টি উপজেলা পরিষদ নির্বাচন শেষ ধাপে চেয়ারম্যান হলেন যারা

Share the post
মির্জা তুষার আহমেদ, নওগাঁ : ষষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ এবং শেষ ধাপে নওগাঁর তিন উপজেলায় (নওগাঁ সদর, মান্দা ও মহাদেবপুর) বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। বুধবার (৫ জুন) রাত ১১টায় সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার এস এম রবিন শীষ, মান্দা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার লায়লা আঞ্জুমান বানু, ও মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার কামরুল হাসান সোহাগ অডিটোরিয়ামে পৃথক ভাবে এ ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে নওগাঁ সদর উপজেলায় আনারস প্রতিকে ৪১ হাজার ১৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল হক কমল ও ভাইস-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চশমা প্রতীকে ৫৪ হাজার ১৫৩ সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।মান্দা উপজেলায় হেলিকপ্টার প্রতিকে ২৪ হাজার ৮৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তোফাজ্জল হোসেন তোফা। মহাদেবপুর উপজেলায় আনারস প্রতিকে ৪১ হাজার ৮৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মাসুদুর রহমান মাসুদ।
৩ উপজেলায় ৩২৯টি কেন্দ্রে ব্যালট পেপারে ভোট গ্রহণ হয়।জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নওগাঁ সদর, মহাদেবপুর ও মান্দা উপজেলায় চেয়ারম্যান প্রার্থী-সহ মোট ৪০ জন প্রতিদ্বন্দ্বীতা করে। এর মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ১৪, ভাইস চেয়ারম্যান পদে ১৩ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন। ৩ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯ লাখ ২২ হাজার ১৮৮ জন।উপজেলা নির্বাচন স্বচ্ছ, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে নির্বাচনের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন জেলা রিটার্নিং কর্মকর্তা,জেলা প্রশাসক গোলাম মাওলা ও পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। সকাল থেকে নওগাঁ সদর উপজেলা সহ মহাদেবপুর ও মান্দার বিভিন্ন নির্বাচনী কেন্দ্র ঘুরে দেখেন ডিসি এবং এসপি। ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ভোটকেন্দ্র ও ভোটকেন্দ্রের বাইরে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার বাহিনী, মোবাইল এবং স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে ৭ দিনের মধ্যে অপসারণের দাবি বিএনপি নেতাদের

Share the post

Share the postচাঁপাইনবাবগগঞ্জ প্রতিনিধিঃ ইয়াসিন আরাফাত: আ.লীগ সরকারের দোসর উল্লেখ করে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কুমার শিপন মোদককে ৭ দিনের মধ্যে অপসারণের দাবি জানিয়েছেন বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। জানা যায়, ২০২২ সালের ২২ নভেম্বর পুলিশের দায়ের করা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক ও নাশকতার একটি মামলায় তিনজন আসামীকে জামিন বাতিল করে কারাগারে […]

সন্ত্রাসী ও চাঁদাবাজদের শক্ত হাতে প্রতিহত করা হবে : সমন্বয়ক মাহিন

Share the post

Share the postমির্জা তুষার আহমেদ,নওগাঁ : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার বলেছেন, রাষ্ট্রের প্রতিটি ক্ষেত্রে দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড এখনো চলমান রয়েছে। একটি নির্দিষ্ট রাজনৈতিক গোষ্ঠী নওগাঁ জেলাতে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে- এমন তথ্য পেয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। যদি আবারও প্রয়োজন হয় ছাত্রসমাজ একত্র হয়ে এসব সন্ত্রাসী-চাঁদাবাজদের প্রতিহত করবে। শনিবার […]