কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র আসাদুল হক ভূঁইয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব

Share the post
সোহেল খান দূর্জয়, নেত্রকোনা: নেত্রকোণার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র আসাদুল হক ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) র‍্যাবের একটি দল ঢাকা থেকে তাকে আটক করে কেন্দুয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
এদিকে একজন ফেইসবুকে লিখেছেন, আলহামদুলিল্লাহ্,আসাদুল হককে যৌথবাহিনী ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করাতে জনমনে স্বস্তি ফিরেছে।কুখ্যাত অপরাধী আসাদুল হকের হাতে হাত কড়াঁ নেই,কোমড়ে দড়িঁও নেই এতে জনমনে অস্বস্তি। প্রশাসনের কাছে জোড় দাবী,তাকে যেখানেই নেওয়া হয়,হাতে হাত কড়াঁ,কোমরে দড়িঁ বেঁধেই যেন,নওয়া হয়। অন্যদিকে কেন্দুয়া প্রতিদিন ফেইসবুকে লিখেছেন, অবশেষে গ্রেফতারকৃত কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞাকে নেত্রকোনা পুলিশের কাছে হস্তান্তর করেছে RAB-14। বিষয়টি নিশ্চিত করছেন কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান আকন্দ। জনমনে ফিরেছে স্বস্তি।
ব্রেকিং নিউজ কেন্দুয়া তার ফেইসবুকে লিখেছেন, কেন্দুয়ার মাফিয়া নামে খ্যাত,চাঁদাবাজ,ইয়াবা সম্রাট,নারীলোভী,দেহ ব্যবসায়ী,মোটর সাইকেল চুরির সিন্ডিকেটের মূল হোতা,থানা দালাল,ভূমিদস্যু আসাদুল হক ভুইয়া গ্রেফতার হওয়ায় কেন্দুয়ায় ফিরেছে স্বস্তি। আমরা সাধারণ জনগণ তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। কেন্দুয়া থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, ধৃত আসাদুল হক ভূঁইয়া কেন্দুয়া থানায় দায়েরকৃত দুই মামলার আসামী। ঢাকা থেকে র‍্যাবের একটি টিম তাকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। নিরাপত্তার স্বার্থে তাকে নেত্রকোণায় রাখা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) তাকে ওই দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

নেত্রকোনায় পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার

Share the post

Share the postসোহেল খান দূর্জয়, নেত্রকোনা : নেত্রকোনার কলমাকান্দায় নিখোঁজের দুদিন পর ইয়ানুর মিয়া (১৬) নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে বড়খাপন গ্রামের নিজ বাড়ির সামনে পরিত্যক্ত পুকুর থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। ইয়ানুর উপজেলার বড়খাপন ইউনিয়নের বড়খাপন গ্রামের আবুল হাশেমের ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বড়খাপন […]

নেত্রকোনায় কলমাকান্দা চোরাকারবারির গুদাম থেকে ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ

Share the post

Share the postসোহেল খান দূর্জয়, নেত্রকোনা : নেত্রকোনার কলমাকান্দায় চোরাকারবারির গুদামে অভিযান চালিয়ে ৩৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ করেছে যৌথবাহিনী। এসব চিনির মূল্য ১৮ লাখ টাকা বলে জানা গেছে।গোপন সংবাদে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রংছাতি ইউনিয়নের উমরগাও নতুন বাজার গ্রামে চোরাকারবারি মো. আনোয়ার ইসলামের গুদামে অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করা হয়। […]