নেত্রকোনায় গ্রামীণ ফোনের টাওয়ার থেকে মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার

Share the post
সোহেল খান দূর্জয়,নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা বড়স্টেশন এলাকায় গ্রামীণ ফোনের টাউয়ারের উপর থেকে মোহাম্মদ (১২) নামে এক মাদ্রাসার শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।
বুধবার (১০ আগষ্ট) দুপুরে জেলা শহররের সাতপাই বড় রেল স্টেশন এলাকায় গ্রামীণের টাওয়ারের উপর থেকে তাকে উদ্ধার করে নেত্রকোনা ফায়ার সার্ভিসের লোকজন।
মোহাম্মদ কলমামাকান্দা উপজেলার মনতলা গ্রামের বাবুল বিশ্বাসের ছেলে। সে শহরের সাতপাই উক্ত টাওয়ার সংলগ্ন মাদ্রাসাতুল আরকাম মাদ্রাসায় হিফজ বিভাগে লেখাপড়া করত।
নেত্রকোনা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ আনোয়ার হোসেন জানান, বুধবার ভোরে গ্রামীণ ফোনের টাওয়ারের উপরে উঠে দাড়িয়ে থাকে মোহাম্মদ। পরে স্হানীয় লোকজন টাউয়ারের উপরে তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও উপজেলা প্রশাসনের যৌথ সহযোগিতায় দীর্ঘ ৬ ঘন্টা উদ্ধার অভিযানের পর তাকে টাওয়ারের উপর থেকে নিরাপদে নামিয়ে আনে। পরে উদ্ধার কর্মীরা তাকে প্রাথমিক চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে সুস্থ রয়েছে। তবে এখন এ ঘটনার কারন জানা যায়নি।
উল্লেখ্য যে, সাতপাই বড় স্টেশনের এই টাওয়ারের বাউন্ডারি সীমানাটি অরক্ষিত থাকার কারনে প্রায়ই এ ধরনের দুর্ঘটনা ঘটছে বলে জানান এলাকাবাসী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

Share the post

Share the post মাহাবুব আলম তুষার ,মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলা গোয়েন্দা  পুলিশ অভিযান চালিয়ে হেরোইনসহ মো: মিলন নামে এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে। রোববার (১৪ জুলাই) সকালে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ জানায়, শনিবার (১৩ জুলাই) বিকেল ৬ ঘটিকায  মানিকগঞ্জ  সদর উপজোলার নবগ্রাম […]

তেঁতুলিয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, তদন্তে জেলা শিক্ষা অফিসার

Share the post

Share the postমুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান ফিরোজের বিরুদ্ধে বিদ্যালয়ের নিয়ম-কানুন ভঙ্গসহ নানা অনিয়মের গণ অভিযোগ করেছেন প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ স্থানীয় বাসিন্দা ও অভিভাবকেরা। চলতি বছরের গত ২৭ মে জেলা শিক্ষা অফিসার পঞ্চগড়ের কাছে এই অভিযোগটি দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ […]