টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে ট্রাক ভর্তি ৭৩ বস্তা সরকারী চাউল উদ্ধার, আটক-২

Share the post

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার টাঙ্গাইল : টাঙ্গাইলে র‌্যাব-১২এর অভিযানে কালোবাজারীর সময় ট্রাক ভর্তি ৭৩ বস্তা সরকারী চাউল উদ্ধার’সহ দুইজনকে আটক করা হয়েছে। সোমবার (০৮ নভেম্বর) রাতে দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান বিরোধী একটি অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় মৃত রমজান আলীর ছেলে সেকান্দার (৪০) এর পাটের গুদামঘর হতে ৭৩ বস্তা চাউল ট্রাকসহ আটক করা হয়। এ বিষয়ে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে সোমবার রাতে সেকান্দার (৪০), এর পাটের গুদাম ঘরের ভিতরে চোরাচালান বিরোধী একটি অভিযান পরিচালনা করা হয়।

এ সময় র‌্যাবের আভিযানিক দল কালোবাজারির উদ্দেশ্যে পাচারের সময় ৩০ কেজি ওজনের সরকারী খাদ্য বান্ধব কর্মসূচীর ৭৩ বস্তা চাউল উদ্ধার করেন। উক্ত পাটের গুদামে রক্ষিত অবস্থায় ২৩ বস্তা ও মিনি ট্রাকে ৫০ বস্তা চাউল পাওয়া যায়। অভিযান কালে টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের মৃত আবুল হোসেন মন্ডলের ছেলে আব্দুল আজিজ (৬০), ও ছিলিমপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে মোঃ সোহেল (২৮) কে, চোরাচালানীর সাথে জড়িত থাকায় আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানায়, সরকার কর্তৃক নাম মাত্র ১০ টাকা মূল্যে গরীব দুঃখীদের জন্যে সরবরাহকৃত চাল বেশী মুনাফা লাভের আশায় অবৈধভাবে সংগ্রহ করে মজুত করে বেশী দামে বিভিন্ন জায়গায় বিভিন্ন লোকজনের নিকট বিক্রয় করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ২৫(১)/২৫(২) ধারায় ১টি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব আরো জানায়, প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, ধর্ষণ, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, ডাকাতি এবং অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। তাই এধরনের যে কোন কর্মকান্ড চোখে পরার সাথে সাথে আমাদের অবহিত করবেন আপনাদের পরিচয় সম্পন্ন গোপন রাখা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]