সাতক্ষীরায় করোনা আক্রান্তের হার ৬০ শতাংশ

Share the post

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার দুপুর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পজিটিভ ১ জন। বাকি ৮ জন করোনা উপসর্গে মারা গেছে। জেলায় করোনা টেস্টের তুলনায় পজিটিভের সংখ্যা ৬০.৮৭ শতাংশ।

জেলার মেডিকেল কলেজ হাসপাতাল, সদর হাসপাতাল ও ৬টি ক্লিনিকে ৩৬১ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে পজিটিভ ৩৮ জন। পাশাপাশি ৮২৯ জন করোনা পজিটিভ হয়ে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

জেলায় মোট পজিটিভ মৃত্যু ৫৭ জন ও করোনা উপসর্গে মৃত্যু ২৬৬ জন। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত ২৭৮৪ জন। গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরা মেডিকেলে ৯২ জনের করোনা টেস্টে ৫৬ জন আক্রান্ত হয়েছে। আক্রান্তের হার ৬০ দশমিক ৮৭ শতাংশ।

অপরদিকে সাতক্ষীরায় শনিবার থেকে তৃতীয় দফার লকডাউন শুরু হয়েছে। এবারের লকডাউন বাস্তবায়নে সকাল ১১টায় শহরের হাসপাতাল সড়ক থেকে সামাজিক ও রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিদের নিয়ে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও বৈরি আবহাওয়া ও প্রচণ্ড বৃষ্টির কারণে তা হয়নি।

সীমান্ত জেলা সাতক্ষীরায় এখনও প্রতিদিন বিজিবির অভিযানে ভারত থেকে দেশে আগত ব্যক্তিদের কোয়ারেন্টাইনে রাখার কার্যক্রম অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

৭ বছর আগে গুম হওয়া কোচিং শিক্ষককে জীবিত ফেরতের দাবিতে ৭ দিনের আল্টিমেটাম

Share the post

Share the post ইয়াসিন আরাফাত,চাঁপাইনবাবগঞ্জ বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের দেবিনগরে সাত বছর আগে ২০১৭ সালে কোচিং সেন্টার থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়ে যাওয়া শিক্ষককে ফেরতের দাবিতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার দেবিনগর ইউনিয়নের ধূলাউড়ি হাটে মানববন্ধনের আয়োজন করে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও গ্রামবাসী। মানববন্ধনে বক্তারা বলেন, দেবিনগর […]

ইবিতে তরুণ কলাম লেখক ফোরামের নতুন কমিটি গঠন

Share the post

Share the post নূর ই আলম,ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া : বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ২০২৪-২৫ কার্যবর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খায়রুজ্জামান খান সানি এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আশিকুর […]