মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে শ্রমীকলীগ নেতার সংবাদ সম্মেলন।

Share the post

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:পাওনা টাকা না দিয়ে উল্টো পাঁচ কোটি টাকার মানহানি মামলার হুমকি দেওয়ার অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছেন উপজেলা শ্রমীকলীগের সহ সভাপতি মুন্সী মহসিন উদ্দিন। শনিবার দুপুরে কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবে তিনি ওই সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে শ্রমীকলীগ নেতা বলেন, উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোরের একনিষ্ঠ কর্মী হিসাবে তিনি ‘আমাদের গ্রামের ঈদগাহ মসজিদের অজুখানা নির্মানের দুটি প্রকল্প দেন। সেই প্রকল্পে গত ৩০জুন ২০১৯ তারিখে আমাকে ৩,৭৫,৫৭২ (তিন লক্ষ পঁচাত্তর হাজার পাঁচশত বাহাত্তর) টাকার ইস্টিমেট দেওয়া হয়। আমি চেয়ারম্যানের কথা অনুযায়ী সরল বিশ্বাসে নিজস্ব অর্থ ব্যয় করে প্রকল্পের কাজ শেষ করি।

কাজ শেষে চেয়ারম্যানের কাছে প্রকল্পের টাকা চাইলে, তিনি আমাকে টাকা দেব-দিচ্ছি বলে ঘুরাতে থাকেন। এভাবে গত দুই বছর যাবত সকাল-বিকাল তাঁর কাছে ধর্না দিয়েও টাকা পাইনি। উল্টো গত ২৫ মে ২০২১ইং মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা ৭:৪৫ ঘটিকায় মুরাদনগর কোম্পানীগঞ্জ সিএনজি স্ট্যান্ড থেকে উপজেলা চেয়ারম্যান কিশোর গুরুত্বপূর্ণ কথা আছে বলে তাঁর গাড়িতে আমাকে তুলে নেয়। তখন গাড়িতে ছিল জাকারিয়া, মিলনসহ আরো অপরিচিত ২/৩ জন। তাদের সামনে তিনি আমাকে বলেন, টাকা নিয়ে বাড়াবাড়ি করলে পাঁচ কোটি টাকার মানহানির মামলা করব।
সম্মেলনে তিনি আরো বলেন, ‘বর্তমানে আমি মানসিক ভাবে বিপর্যস্ত এবং আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় আছি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এই ঘটনার ন্যায্য বিচার দাবি করছি।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর মুঠোফোনে বলেন, মুন্সী মহসিন উদ্দিন পাটনারে প্রকল্পের কাজ করেছেন। তাদের মধ্যে কি হয়েছে? তা তিনি আমার কাঁধে চাপাতে পারেন না! আমাকে বিব্রত করার জন্যই মূলত এ কাজ করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চট্টগ্রামে ‘কিলার ফয়সাল গ্রেপ্তার

Share the post

Share the postচট্টগ্রাম প্রতিনিধি: বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলনে স্বয়ংক্রিয় অস্ত্র হাতে নাশকতা সৃষ্টিকারী যুবলীগ কর্মী ফয়সাল ওরফে কিলার ফয়সালকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‍্যাব)। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে নগরের চকবাজার থানার পশ্চিম বাকলিয়া ডিসি রোড গণি কলোনি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার ফয়সাল চকবাজার থানার দেওয়ানবাজার লালু মিয়ার বাড়ির বাসিন্দা মৃত ইসমাইল ওরফে লালু মিয়ার […]

ভয়াবহ শব্দ দূষণে অতিষ্ঠ নেত্রকোনা জেলাবাসী

Share the post

Share the postসোহেল খান দূর্জয় নেত্রকোনা : ভয়াবহ শব্দ দূষণে নেত্রকোনা জেলাবাসী অতিষ্ঠ। এধরনের শব্দ দূষণে নেত্রকোনা বাসীকে ক্রমশঃ বধিরতার দিকে ঠেলে দিচ্ছে। শব্দের তীব্রতায় মানুষের নাক, কান ও গলায় নানা রকম জটিল উপসর্গ দেখা দিয়েছে। একই কারণে মানুষের আচরণে রুক্ষতা ও মেজাজে ভারসাম্যহীনতা পরিলক্ষিত হচ্ছে। গত দেড় যুগের ব্যবধাণে নেত্রকোনায় শব্দ দূষণ বেড়েছে দ্বিগুনেরও […]