করোনায় মারা গেলেন সিলেটের সাবেক মেয়র কামরান

Share the post

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সাবেক মেয়র আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্ন ইলাহি রাজিউন)।

রোববার (১৪ জুন) দিবাগত রাত তিনটায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধিন অবস্থায় মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু সময় নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৫ জুন সিলেটের ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে কামরানের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। পরদিন তীব্র জ্বর ও বমিটিংয়ের জন্য নগরীর শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ৭ জুন তাকে ঢাকায় এনে সিএমএইচে ভর্তি করা হয়।

চিকিৎসকরা প্রাথমিক পর্যবেক্ষণে তাকে প্লাজমা থেরাপি দেওয়ার সিদ্ধান্ত নেন। তার দেহে করোনাজয়ী কারো ‘এ’ পজিটিভ রক্তের সংগৃহীত প্লাজমা দেয়া হয়। তার স্বজনরা জানান, হাসপাতালে প্লাজমা থেরাপি দেয়ার পরই বদর উদ্দিন আহমদ কামরান কিছুটা সুস্থ হয়ে ওঠেন। তবে রোববার মধ্যরাতে শারীরিক অবস্থার অবনতি হলে তিনি মারা যান।

এর আগে গত ২৮ মে তার স্ত্রী আসমা কামরানেরও করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি নিজ বাসাতেই আইসোলেশনে আছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ : কমছে পর্যটক

Share the post

Share the postআবুল কাশেম রুমন, সিলেট: সিলেটের অতি পরিচিত পর্যটন কেন্দ্র হচ্ছে রাতারগুল। যা দেখার জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকদের আসতে দেখা যায়। বিগত কয়েক মাস ধরে রাতারগুল পর্যটন কেন্দ্রে তেমন লোক সমাগম নেই। যে পর্যটন দেখার জন্য উপরে নীল আকাশ আর নিচে সবুজ পানি মিলে অপূর্ব এই প্রাকৃতিক লীলাভূমির প্রতি দুর্বার আকর্ষণে সারাদেশ […]

হবিগঞ্জের সাবেক মেয়র আতাউর রহমান সেলিম গ্রেফতার

Share the post

Share the postস্বপন রবি দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব ২। গত মঙ্গলবার(১৭সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তাকে রাজধানীর ধানমন্ডি থানায় হস্থান্তর করে র‌্যাব-২। বিষয়টি  নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন , তিনি বলেন, র‌্যাব-২ হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর […]