হবিগঞ্জে সাবেক মেয়র আতাউর রহমান সেলিমকে ১দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত!

Share the post
স্বপন রবি দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জে সাবেক মেয়র আতাউর রহমান সেলিমকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিনিয়র চিফ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেড আদালত ০৩। সোমবার(২৩সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৩ এ তার রিমান্ড শুনানি ও জামিন আবেদন করা হয়। বিচারক দীর্ঘ শুনানি শেষে সেলিমকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। পাশাপাশি জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানো নির্দেশ দেন। এরপর ১২টার দিকে হবিগঞ্জ কারাগারে নিয়ে যায় পুলিশ। আগামীকাল হবিগঞ্জ সদর থানা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করবে।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ০২ ও ০৪ আগস্ট হবিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে মোস্তাক আহমেদ ও রিপন শীল নামে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় দায়ের করা পৃথক দুটি মামলায় আতাউর রহমান আসামি।
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ ও ৯ রাজধানীর ধানমন্ডি এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে। রাতেই তাকে হবিগঞ্জ সদর মডেল থানায় আনার পরদিন আদালতে সোপর্দ করা হয়। বাহিরে অপেক্ষমানদের উদ্দেশ্যে আতাউর রহমান সেলিম বলেন, ‘আমার জন্য দোয়া করবেন। আমি যদি সত্যি সত্যি কোন অপরাধ করে থাকি বা আওয়ামী লীগ সরকারের আমলে মানুষের ক্ষতি করে থাকি, তাহলে আমার শাস্তি হউক, আমার বিচার হউক। আর যদি আমি কোন অপরাধ না করে থাকি অথবা যারা নিরপরাধ তারা যেন এই পেরেশানিতে পরতে না হয়। এরপর তাকে পুলিশ ভ্যানে তোলে কারাগারে নিয়ে যাওয়া হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

শায়েস্তাগঞ্জে নারী ও শিশু মামলায় আসামী গ্রেফতার!

Share the post

Share the postস্বপন রবি দাশ,হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ কাওছার মিয়া কে গ্রেফতার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাতে নোয়াগাঁও(বাখরপুর এলাকা থেকে গ্রেফতার করে শায়েস্তাগঞ্জ মডেল থানায় নিয়ে আসেন। গ্রেফতারকৃত আসামী হলো- শায়েস্তাগঞ্জ উপজেলার নোয়াগাঁও(বাখরপুর) গ্রামের মৃত আছকির মিয়ার পুত্র মোঃ […]

সিলেটের দক্ষিণ সুরমা ওভারব্রিজ থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা ছিনতাই

Share the post

Share the postসিলেট প্রতিনিধি : সিলেট শহরের দক্ষিণ সুরমার কদমতলি ওভারব্রিজ এলাকায় আল আরাফাহ ইসলামী ব্যাংক গোলাপগঞ্জ শাখার সহকারী ছিনতাইয়ের শিকার হয়েছেন। জানা যায়, শাহিন নামের এক ব্যক্তির নিকট থেকে মঙ্গলবার (১ অক্টোবর)  বেলা সাড়ে ১২টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা এলাকার কদমতলী ওভারব্রিজ থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা ছিনতাই নিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় […]