সিলেটে রেজিস্ট্রেশন বিহীন অবৈধ সিএনজির বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অ্যাকশন শুরু

Share the post

সিলেট প্রতিনিধি : সিলেট নগরীতে ব্যাটারি চালিত রিকশা-অটোরিকশা চলাচল নিষিদ্ধ করা হয়েছে। শুধু ব্যাটারি চালিত রিকশাই নয়, রেজিস্ট্রেশন বিহীন অবৈধ ফোরস্ট্রোক সিএনজিসহ সকল অবৈধ যানবাহন চলাচলেও নিষেধাজ্ঞা জারি করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। আগামি সাতদিন এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম সোমবার (১৬ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৩ সেপ্টেম্বর ২০২৪ এর মধ্যে সিলেট মহানগরীর প্রধান সড়কসহ গুরুত্বপূর্ণ সকল সড়কে ব্যাটারি চালিত রিকশা, অটোরিকশা এবং রেজিস্ট্রেশন বিহীন অবৈধ সিএনজি ফোরস্ট্রোকসহ এই ধরনের সকল অবৈধ যানবাহন চলাচল সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ নিষিদ্ধ ঘোষণা করছে। নিষেধাজ্ঞা অমান্য করলে অবৈধ যানবাহন আটকসহ নিষেধাজ্ঞা অমান্য কারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও সিএনজি চালিত ফোরস্ট্রোকের মালিক ও চালকগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ৭ দিনের মধ্যে যে সমস্ত ফোর স্ট্রোক সিএনজি সিলেট মেট্রোপলিটন এলাকায় চলাচল করবে সে গুলোতে সবুজ রঙের উপরে হলুদ বর্ডার দিয়ে চিহ্নিত করতে হবে এবং এতদ্বসঙ্গে মেট্রো এলাকার বাইরের ফোর স্ট্রোক সিএনজিতে সবুজ রঙের উপর সাদা রঙের বর্ডার দিয়ে চিহ্নিত করতে হবে। মেট্রো এলাকার বাইরের সিএনজি সমূহ মেট্রো এলাকায় প্রবেশ করতে পারবে না।
দেশের প্রচলিত আইনের প্রতি প্রদ্ধাশীল থেকে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগকে এই সংক্রান্তে সহায়তা করার জন্য নগরীর সম্মানিত নাগরিকগণ, মোটরযান মালিক ও চালকগণকে অনুরোধ করা হলো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ : কমছে পর্যটক

Share the post

Share the postআবুল কাশেম রুমন, সিলেট: সিলেটের অতি পরিচিত পর্যটন কেন্দ্র হচ্ছে রাতারগুল। যা দেখার জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকদের আসতে দেখা যায়। বিগত কয়েক মাস ধরে রাতারগুল পর্যটন কেন্দ্রে তেমন লোক সমাগম নেই। যে পর্যটন দেখার জন্য উপরে নীল আকাশ আর নিচে সবুজ পানি মিলে অপূর্ব এই প্রাকৃতিক লীলাভূমির প্রতি দুর্বার আকর্ষণে সারাদেশ […]

হবিগঞ্জের সাবেক মেয়র আতাউর রহমান সেলিম গ্রেফতার

Share the post

Share the postস্বপন রবি দাস, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব ২। গত মঙ্গলবার(১৭সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তাকে রাজধানীর ধানমন্ডি থানায় হস্থান্তর করে র‌্যাব-২। বিষয়টি  নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন , তিনি বলেন, র‌্যাব-২ হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর […]