বিএনপি ক্রমাগত সন্ত্রাস সৃষ্টি করে চলেছে,সৈয়দপুরে শাহজাহান খান এমপি।

Share the post

 রাজু আহমেদ ।।  নীলফামারী জেলা প্রতিনিধি  :    বিএনপি একের পর এক সন্ত্রাস সৃষ্টি করে চলেছে। এখনো তারা বসে নাই। ক্ষমতার জন্য তারা মানুষ পুড়িয়ে হত্যা করে চলেছে। নির্বাচনে তারা পরাজিত হয়ে ঢাকায় গাড়িগুলো পুড়িয়ে দিয়েছে। তাদের মোকাবেলা করা শুধু একা সরকারের নয়, জনগণেরও দায়িত্ব রয়েছে।” বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক নৌ পরিবহণ মন্ত্রী শাহজাহান খান এমপি উপরোক্ত মন্তব্য করেছেন। তিনি ১৭ নভেম্বর মঙ্গলবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরে এক পথসভায় তিনি প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে সৈয়দপুুর বিমানবন্দর থেকে রংপুুরে যাওয়ার পথে সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু চত্বরে ওই পথসভায় মিলিত হন। এসময় তিনি আরো বলেন, “আমরা শ্রমিক, রাজনীতি বা সড়ক পরিবহণ মালিকদের সঙ্গে একত্রিত হয়ে কাজ করি। আপনারা সাবধানে গাড়ি চালাবেন। যেন কোন দূর্ঘটনা না ঘটে।

বিএনপি সরকার বিরোধী কার্যক্রমে লিপ্ত রয়েছে। তারা সারা দেশে নাশকতার পরিকল্পনা করছে। তারা মনে করেছে ভয় দেখিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে পারবে। তাদের আন্দোলনে নেতা-কর্মীরা মাঠে থাকে না। তাদের শুধু হুংকার। বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তারা সরকারের বিরুদ্ধে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। আমার শ্রমিক ভাইদের প্রতি আহবান করছি, আপনারা গাড়ি চালানোর সময় সজাগ থাকবেন।

আপনাদের যাত্রী গাড়িতে ওঠলে তাদের দায়িত্ব আপনাদের। বিএনপি গাড়িতে কোন নাশকতা করতে না পারে সেজন্য আপনাদের সজাগ থাকতে হবে।” এরপর তিনি রংপুরের উদ্দেশ্যে রওনা দেন।

এ সময় তার সাথে ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী, বাংলাদেশ সড়ক পরিবহণ সমিতির সভাপতি ও রংপুর জেলা মটর মালিক সমিতির সাধারন সম্পাদক মশিউর রহমান রাঙা, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি আখতার হোসেন বাদল, বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মমতাজ আলী, আওয়ামীলীগ নেতা হিটলার চৌধুরী ভলু প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

বাংলাবান্ধায় ইউপি চেয়ারম্যানের ভাড়াটে লোকের সঙ্গে সাধারন জনতার সংঘর্ষ, আহত-১৪

Share the post

Share the postমুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধায় দুই পক্ষের ব্যাপক সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এসময় সাতজনকে আটক করে পুলিশ ও বিজিবির কাছে দিয়েছে স্থানীয় জনতা। সোমবার (১৬ আগস্ট) উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে সিপাইপাড়া বাজারে এ ঘটনাটি ঘটে। এ সংঘর্ষে ভাড়াটিয়া লোক ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান […]

তেঁতুলিয়ায় চেয়ারম্যানের অফিসে তালা, পরিষদ আসেন না চেয়ারম্যান

Share the post

Share the postমুহম্মদ তরিকুল  ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনের বিরুদ্ধে বিপুলসংখ্যক টাকা বিভিন্নভাবে লোকজনের কাছ থেকে নেওয়ার অভিযোগে উঠেছে। প্রায় শতাধিক ভুক্তভোগী পরিবার প্রতিদিন  ইউনিয়ন পরিষদ চত্বরে টাকা নেওয়ার জন্য ভিড় করছেন। এদিকে পরিষদে আসেন না চেয়ারম্যান। সরকার পতনের পর থেকে চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদে দু’একবার দেখা গেলেও আর দেখা যায়নি, জানান […]