বগুড়া পুলিশ লাইন্স থেকে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীকে আনুষ্ঠানিক বিদায়

Share the post
এস.এম.জয়, বগুড়া  : বুধবার (১০ই জুলাই) সকালে ফুলে ফুলে সজ্জিত গাড়িতে করে চিরাচরিত নিয়মে ফুলেল রশি টেনে বগুড়া পুলিশ লাইন্স থেকে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীকে বিদায় জানানো হয়।এর আগে পুলিশ লাইন্স বগুড়ার মাল্টিপারপাস হলে জেলা পুলিশের আয়োজনে সুদীপ কুমার চক্রবর্ত্তী অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে বদলি হওয়ায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে সম্মানিত অতিথি ছিলেন পুলিশ সুপার পত্নী অ্যাডিশনাল ডিআইজি পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা সুনন্দা রায়।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। এরপর পুলিশ সুপারের ব্যক্তি ও চাকরি জীবনের বিভিন্ন কর্মকান্ড নিয়ে একটি প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়। পরে জেলার বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স তাদের নিজ নিজ বক্তব্যে বিদায়ী পুলিশ সুপারের অধীনে কাজ করার স্মরণীয় অভিজ্ঞতা ও উল্লেখযোগ্য স্মৃতির কথা তুলে ধরেন।দীর্ঘ ২ বছর ১১ মাস ৩ দিনের কর্মকালের বিভিন্ন স্মৃতিচারণ করে পুলিশ সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন। সেই সাথে বিদায়ী অতিথি ও তার পরিবারবর্গের সুস্বাস্থ্য ও ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করেন।
বিদায়ী পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, বগুড়ার আইনশৃঙ্খলা রক্ষায় ও সামাজিক কর্মকান্ড প্রতিপালনকালে সহকর্মীদের সহযোগিতা ও অধঃস্তনদের কাজের প্রতি পেশাদারিত্বের ভূয়সী প্রশংসা করেন এবং সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সেই সাথে তিনি নবাগত পুলিশ সুপারের নেতৃত্বে জেলা পুলিশ কর্তৃক আইনশৃঙ্খলা রক্ষার যে ধারাবাহিক সফলতা তা ভবিষ্যতেও অব্যাহত রাখার আহ্বান জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে মো. স্নিগ্ধ আখতার, মো. আব্দুর রশিদ, মো. মোতাহার হোসেনসহ অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), সকল সার্কেল অফিসার, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল বগুড়া, সকল অফিসার ইনচার্জ, ডিআইও-১, টিআই, কোর্ট ইন্সপেক্টর, ইনচার্জ, ডিবি, আরআই, আরওআই, সকল তদন্তকেন্দ্র/ফাঁড়ি ইনচার্জ’সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

ইবির খালেদা জিয়া হল, পরিত্যক্ত নাকি পুনর্বাসন?

Share the post

Share the postইবি প্রতিনিধি: নিয়মিত শর্ট সার্কিট ঘিরে বিচ্ছিন্নভাবে আগুনের স্ফুলিঙ্গ, রাতে হঠাৎ বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে ঘুটঘুটে অন্ধকার নেমে আসা যেনো এখন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হলের নিয়মিত ঘটনা। ফলে রীতিমতো আতঙ্কে সময় পার করছেন হলের আবাসিক ছাত্রীরা। তাই এখন শিক্ষার্থীদের হলে অবস্থান করাটাও বিপদজনক মনে করছেনে অনেকেই। ফলে প্রশ্ন উঠেছে হলের পুরাতন ব্লকটি […]

চলনবিলে পোনা মাছ অবমুক্তকরণ

Share the post

Share the postফজলে রাব্বী, নাটোরঃ নাটোরের সিংড়ায় মৎস্য অধিদপ্তরের আয়োজনে ২০২৪-২৫ অর্থ বছরের আওতায় উন্মুক্ত জলাশয় চলনবিলে পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পোনা মাছ অবমুক্ত করণ করেন সিংড়া উপজেলা নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভা। এর আগে ২ টি প্রতিষ্ঠানে পোনা মাছ বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহাদাৎ […]