নওগাঁয় নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল এর সাথে সাংবাদিকদের মতবিনিময়

Share the post
মির্জা তুষার আহমেদ,নওগাঁ : রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় নওগাঁ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন নওগাঁ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল। এবং মফস্বল সাংবাদিক ইউনিয়ন ও বিভিন্ন সংগঠনের সাংবাদিকদের নিয়ে তিনি মতবিনিময় করেন।
এই মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, এ,এইচ ইরফান উদ্দীন এডিসি জেনারেল, এডিএম,মোঃ সোহেল রানা এডিসি রেভিনিউ,ডিডি এলজি,বিরোদা রানী রায় এডিসি শিক্ষা ও আইসিটি, আব্দুল্লাহ আল মামুন এন ডিসি, মোহাইমিনুল ইসলাম মামুন সহকারী কমিশনার।  নওগাঁ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল তার জন্ম স্হান, রংপুর জেলা, মিঠাপুর উপজেলা। তিনি খুলনা বিশ্ববিদ্যালয় থেকে বনবিভাগে অনার্স,মাষ্টার্স করেন এবং ২৫ তম ব্যাচে বিসিএস করে প্রশাসন ক্যাডারে যোগ দেন।তার পিতা একজন শিক্ষক ও মাতা একজন ঘরনী,তিনি দুই সন্তানের জনক। তিনি তার বর্ণঢ্য জীবনে দূদুক সহ বিভিন্ন জেলায় গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন শেষে গত ১৪/৯/২০২৪ ইং তারিখে নওগাঁ জেলা প্রশাসক হিসেবে নিয়োগ প্রাপ্ত হন।
জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন,আমি সরকারের প্রতিনিধি ও জনগণের খাদেম হিসেবে এখানে এসেছি। সাংবাদিক জাতির আয়না হিসেবে কাজ করে।আমি আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। আমার ভুল হলে তা ধরিয়ে দিবেন, আমি তা সংশোধন করে ভালো কাজগুলো যেন করতে পারি এবং জনসাধারণের সব সময় কাছ থেকে তাদের গুরু দ্বায়িত্ব পালন করতে পারি, এবিষয়ে আপনাদের সহযোগিতা কামনা করি।
মতবিনিময় সভায় স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে সন্দেহভাজন হিসেবে সঞ্জিত বিশ্বাস নামে এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার

Share the post

Share the postসাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) : ফরিদপুরের ভাঙ্গা বাজারের হরি মন্দির ও কালি মন্দিরে নির্মিতব্য প্রতিমা ভাংচুরের অভিযোগে সন্দেহভাজন হিসেবে সঞ্জিত বিশ্বাস (৪৫) নামে এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার বিকেলে ফরিদপুর জেলা পুলিশের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই ভারতীয় নাগরিককে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। গ্রেপ্তার হওয়া সঞ্জিত বিশ্বাস ভারতের […]

ঝালকাঠিতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

Share the post

Share the postমো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে গরু চোর সন্দেহে গণপিটুনিতে রাজ্জাক খান (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোরে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কুমারখালীর পশ্চিম চর এলাকায় এ ঘটনা ঘটেছে। রাজ্জাক খান নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর গ্রামের শাহজাহান খানের ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, ভোররাত ৪টার দিকে ট্রলার নিয়ে উপজেলার […]