নোয়াখালীর হামলার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে ৩ জনকে গ্রেপ্তার

Share the post

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর পূজামণ্ডপসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ ও হামলার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, বেগমগঞ্জ উপজেলার ১৬ নং কাদিরপুর ইউনিয়নের আব্দুল মালেক পাটোয়ারীর ছেলে মো. ইলিয়াস (৩৫), ৭নং একলাশপুর ইউনিয়নের আবুল বাসারের ছেলে মো. মিজানুর রহমান (৩০) ও একই ইউনিয়নের মৃত আবদুল মমিনের ছেলে খলিলুর রহমান (৫৫)। খলিলুর রহমান মন্দির ও পূজামণ্ডপে হামলার ঘটনায় এজাহারভুক্ত আসামি।বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার বলেন, এ ঘটনায় ৩ জন হামলাকারীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

 

পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর পূজামণ্ডপ ও মন্দিরে হামলার ঘটনায় সিসিটিভি ফুটেজ ও স্থিরচিত্র দেখে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এখন পর্যন্ত ৮০ জন গ্রেপ্তার রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]