খুলনায় জুটমিল শ্রমিকদের লাল পতাকা মিছিল

Share the post
ফুলতলার খানজাহান আলী থানা জাতীয় শ্রমিক ফেডারেশনের উদ্যোগে রাষ্ট্রায়ত্ত আলিম জুট মিলের অবসরে যাওয়া ও বদলি শ্রমিকদের পাওনা পরিশোধ ও মিল চালুর দাবিতে লাল পতাকা মিছিল হয়েছে। বৃহস্পতিবার সকালে খুলনা যশোর মহাসড়কে এই মিছিল হয়।
মিছিল শেষে ফেডারেশনের সভাপতি মো. আমিরুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আলাউদ্দীনের পরিচালনায় সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় নেতারা বলেন, অবসরে যাওয়া ও বদলি শ্রমিকদের ৬৪ সপ্তাহের মজুরি ও কর্মচারীদের ১১ মাসের বেতন বাকি রয়েছে। ১৫ দিনের মধ্যে মিল চালুসহ শ্রমিকদের পাওনা পরিশোধ করা না হলে রাজপথ রেলপথ অবরোধসহ কঠিন কর্মসূচি ঘোষণা করা হবে।
এছাড়া ১০ জানুয়ারি সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত ৪ ঘণ্টা আলিম জুট মিলের ১নং গেট চত্বরে প্রতীকী গণঅনশন কর্মসূচি পালিত হবে। এ সময় বক্তৃতা করেন জেজেআই মিলের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ মল্লিক, মো. আনোয়ার সরদার, মো. সালাম জোমাদ্দার, আব্দুস সাত্তার মোল্লা, আব্দুর রশিদ, মো. জহির খাঁ, আবুল কাশেম সরদার, মো. কামরুজ্জামান, শেখ মুজিবর রহমান, আব্দুর রউফ, মো. জাকির সরদার, মো. মফিজ, আমির হামজা প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

Share the post

Share the post মাহাবুব আলম তুষার ,মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলা গোয়েন্দা  পুলিশ অভিযান চালিয়ে হেরোইনসহ মো: মিলন নামে এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে। রোববার (১৪ জুলাই) সকালে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। মানিকগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ জানায়, শনিবার (১৩ জুলাই) বিকেল ৬ ঘটিকায  মানিকগঞ্জ  সদর উপজোলার নবগ্রাম […]

তেঁতুলিয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, তদন্তে জেলা শিক্ষা অফিসার

Share the post

Share the postমুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান ফিরোজের বিরুদ্ধে বিদ্যালয়ের নিয়ম-কানুন ভঙ্গসহ নানা অনিয়মের গণ অভিযোগ করেছেন প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ স্থানীয় বাসিন্দা ও অভিভাবকেরা। চলতি বছরের গত ২৭ মে জেলা শিক্ষা অফিসার পঞ্চগড়ের কাছে এই অভিযোগটি দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ […]