ইন্টার‍্যাক্ট ক্লাব অব সিলেট এলিগেন্স এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

Share the post

পবিত্র ঈদুল ফিতর’কে সামনে রেখে ইন্টার্যাক্ট ক্লাব অব সিলেট এলিগেন্সের উদ্যোগে এবং জয়তুন ওয়েল ফেয়ার ট্রাস্ট এর সহোযোগিতায় সিলেট নগরীর প্রায় ৫০০ শতাধিক পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে ঈদ উপহার সামগ্রী, উপহার সামগ্রী তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব সিলেট এলিগেন্সের সম্মানিত সচিব রোটা. রেবেকা জাহান রোজী, রোটারি ক্লাব অব সিলেট এলিগেন্সের সদস্য এবং জয়তুন ওয়েল ফেয়ার ট্রাস্ট এর চেয়ারম্যান রোটা. রাবেয়া তাহেরা মজিদ, ইন্টার্যাক্ট ক্লাব অব সিলেট এলিগেন্সের সভাপতি ইন্টা শেখ নওশিন জাহান, সহ-সভাপতি ইন্টা শেখ সাবাব বিন নওশাদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।No description available.

ইন্টার্যাক্ট ক্লাব অব সিলেট এলিগেন্সের সভাপতি ইন্টা শেখ নওশিন জাহান কাছে জানতে চাইলে তিনি দেশ বাসিকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন – “ঈদ হলো মুসলিম উম্মাহ’র জন্য আল্লাহ প্রদত্ত উপহার দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর সাওয়াল মাসের ১তারিখ মুসলমানরা উদযাপন করে পবিত্র ঈদুল ফিতর, আর এই ঈদে সমাজে হত দারিদ্র্য মানুষের মুখে এক টুকরো হাসি ফোটানোর জন্যই আমাদের এই ছোট্ট প্রয়াস,No description available.

সকলের ঈদ আনন্দে কাটুক দেশের সর্বস্তরের মানুষকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা – ঈদ মোবারক” এছাড়াও গত ২৮শে এপ্রিল সিলেট সুবিদবাজার, কলাপারায় ইন্টার্যাক্ট ক্লাব অব সিলেট এলিগেন্সের সভাপতি ইন্টা শেখ নওশিন জাহান এর নিজ বাসভবনে হত দারিদ্র্য মানুষের মাঝে ঈদের পোষাক বিতরণ করা হয়! ইন্টা শেখ নওশিন জাহান এর নেতৃত্বে রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮২ বাংলাদেশের অন্তর্ভুক্ত ইন্টার্যাক্ট ক্লাব অব সিলেট এলিগেন্সে নানা ভাবে মানুষকে সেবা দিয়ে আসছে, রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮২ বাংলাদেশের অত্যন্ত সুনামধন্য এই ইন্টার্যাক্ট ক্লাব অব সিলেট এলিগেন্স পরিচালিত হয় রোটারি ক্লাব অব সিলেট এলিগেন্স এর পৃষ্ঠপোষকতায়!No description available.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

চকরিয়া যুবলীগের সভাপতি ও তার ছোট ভাইকে মামলায় দেওয়ায় মানববন্ধন

Share the post

Share the postফয়সাল আলম সাগর,বিশেষ প্রতিনিধি : তুচ্ছ ঘটনার জের ধরে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতিকে মামলায় দিয়েছে প্রতিপক্ষের লোকজন। সেই মামলা থেকে রক্ষা পায়নি দীর্ঘদিন ধরে মরনব্যাধী রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে বাড়িত পড়ে থাকা তার এক সহোদরও। কোন তদন্ত ছাড়াই চকরিয়া থানার ওসি প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে এ যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা নিয়েছেন বলে অভিযোগ […]

এবার সিরিয়া থেকে ইসরায়েলে হামলা

Share the post

Share the post প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:০৪ আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ১৯:১৩ লেবাননের পর এবার প্রতিবেশী সিরিয়া থেকেও ইসরায়েলি ভূখণ্ডে রকেট হামলা করা হয়েছে। এই হামলার জবাবে ইসরায়েলের সামরিক বাহিনীর সদস্যরা সিরিয়া সীমান্তের ভেতরে কামান ও মর্টারের গোলা নিক্ষেপ করেছে। সিরিয়া থেকে ছোড়া গোলা ইসরায়েলি ভূখণ্ডের উন্মুক্ত স্থানে আঘাত হানার তথ্য স্বীকার […]