৫টি আসনে আ. লীগের মনোনয়নপত্র বিক্রির শেষ দিন আজ

Share the post

জাতীয়: জাতীয় সংসদীয় আসন ঢাকা ৫, ঢাকা ১৮, সিরাজগঞ্জ ১, পাবনা ৪ ও নওগাঁ ৬ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রির শেষ দিন আজ (রোববার)।

যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা অনেকেই রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তা জমা দিয়েছেন। ৩০ হাজার টাকার বিনিময়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা।

গত ১৮ আগস্ট শুরু হয় মনোনয়নপত্র বিক্রি। ৫টি আসনের উপনির্বাচনে মোট ১শ ৩৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ২৪ আগস্ট মনোনয়ন বোর্ডের সভা হওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

ভারতে ইলিশ রপ্তানি হবে, উপহার হিসেবে নয় : উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান

Share the post

Share the postভারতে ইলিশ রপ্তানি হবে, উপহার হিসেবে নয় বলে মন্তব্য করছ্নে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং পানিসম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান। সোমবার (২৩ সেপ্টেম্বর)  নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর রেগুলেটর এলাকা পরিদর্শন শেষে এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের এসব কথা জানান । উপদেষ্টা রিজওয়ানা হাসান বলেন, বাংলাদেশ থেকে ইলিশ এখনো যায়নি। শুধু  রপ্তানি বিষয়ে […]

K English Nest Canada স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Share the post

Share the postবাচ্চাদের Native Speaker এর মতো করে ইংরেজিতে কথা বলা শেখানোর জন্যে প্রথম ২০১৮ সালে গড়ে তুলেছিলাম Kids Club. সেই সময় বাচ্চা এবং অভিভাবকদের অসীম আগ্রহ, আমাকে উৎসাহিত করেছে এই ধারাকে অব্যাহত রাখতে। ২০২২ সালে কানাডা যাওয়ার পর এবং সেখানে স্কুলে কাজ করার মাধ্যমে Native Speaker এর মতো কথা বলার গুরুত্ব আরও বুঝতে পারলাম। […]