সৈয়দপুরে ফুটপাতে অবৈধ দখলমুক্ত করতে অভিযান।

Share the post

রাজু আহমেদ ।। নীলফামারী জেলা প্রতিনিধি  :    জনগণ ও যানবাহন নির্বিঘ্নে চলাচল করতে উপজেলা প্রশাসনের তৎপরতা অবৈধ দখল মুক্ত কারিদের বিরুদ্ধে অভিযান।সৈয়দপুরে ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছেন সৈয়দপুর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে শহরের শামসুল হক সড়ক পাঁচমাথা মোড় থেকে ছোট রেলঘুন্টি পর্যন্ত ফুটপাত অবৈধ ভাবে দখল করে ব্যবসা পরিচালনাকারীদের বিরুদ্ধে এই অভিযান পরিচালনা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃরমিজ আলম এই অভিযান পরিচালনা করেন। এসময় ফুটপাতের ওপর নির্মাণ সামগ্রী রাখার দায়ে ১৮৬০ দণ্ডবিধির ১৮৩ ধারায় ৩৬ জনকে ৩৯ হাজার জরিমানা ও কয়েকজনের মালামাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ সাথে ছিলেন।ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃরমিজ আলম বলেন, ফুটপাত দখলমুক্ত করার লক্ষ্যে আজকে আমাদের এই অভিযান। অনেকেই ফুটপাত দখল করে রাস্তায় মালামাল সামগ্রী রেখে ব্যবসা করছে।

এতে রাস্তা সরু গলিতে পরিণত হয়ে যানবাহন ও জনসাধারণ চলাচলে মারাত্মক বিঘ্ন সৃষ্টি হয়। এর থেকে পরিত্রাণের জন্য আজকের এই অভিযান। এছাড়া অন্যান্য ব্যবসায়ীদেরও আজকে সতর্ক করা হয়েছে। পরবর্তীতে আরো কঠোরভাবে অভিযান পরিচালনা করা হবে এমনটি আমাদের জানিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Releated

বাংলাবান্ধায় ইউপি চেয়ারম্যানের ভাড়াটে লোকের সঙ্গে সাধারন জনতার সংঘর্ষ, আহত-১৪

Share the post

Share the postমুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধায় দুই পক্ষের ব্যাপক সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এসময় সাতজনকে আটক করে পুলিশ ও বিজিবির কাছে দিয়েছে স্থানীয় জনতা। সোমবার (১৬ আগস্ট) উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে সিপাইপাড়া বাজারে এ ঘটনাটি ঘটে। এ সংঘর্ষে ভাড়াটিয়া লোক ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান […]

তেঁতুলিয়ায় চেয়ারম্যানের অফিসে তালা, পরিষদ আসেন না চেয়ারম্যান

Share the post

Share the postমুহম্মদ তরিকুল  ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনের বিরুদ্ধে বিপুলসংখ্যক টাকা বিভিন্নভাবে লোকজনের কাছ থেকে নেওয়ার অভিযোগে উঠেছে। প্রায় শতাধিক ভুক্তভোগী পরিবার প্রতিদিন  ইউনিয়ন পরিষদ চত্বরে টাকা নেওয়ার জন্য ভিড় করছেন। এদিকে পরিষদে আসেন না চেয়ারম্যান। সরকার পতনের পর থেকে চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদে দু’একবার দেখা গেলেও আর দেখা যায়নি, জানান […]